বড় খবর

বিজেপির হাতে আক্রান্ত প্রাক্তন মুখ্যমন্ত্রী! অশান্ত ত্রিপুরা

“জেলা পুলিশ সুপারের নেতৃত্বে তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। পরবর্তী ৪৮ ঘন্টার মধ্যে এটির রিপোর্ট জমা দিতে হবে।”

আক্রান্ত হলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। বিজেপি কর্মীদের দ্বারা হামলার অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এই ঘটনার তদন্ত করতে এবং ৪৮ ঘণ্টার মধ্যে একটি রিপোর্ট জমা দেওয়ার জন্য একটি তদন্ত কমিটি গঠন করেছেন, এমনটাই জানিয়েছেন উচ্চপদস্ত আধিকারিকরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডটকমকে মুখ্যমন্ত্রীর কার্যালয়ের (সিএমও) একজন আধিকারিক বলেন, “জেলা পুলিশ সুপারের নেতৃত্বে তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। পরবর্তী ৪৮ ঘন্টার মধ্যে এটির রিপোর্ট জমা দিতে হবে।”আইনমন্ত্রী রতন লাল নাথ দাবি করেছিলেন যে সরকার বিজেপি সমর্থিত গুন্ডাদের লাগিয়ে এই হামলা করেছে।

আক্রান্ত দলীয় কর্মীকে দেখতে গিয়ে হামলার মুখে পড়তে হয় ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারকে। সিপিএম নেতা তথা বিরোধী দলনেতা মানিক সরকার গতকাল শান্তিবাজারে যাওয়ার পথে হামলার মুখে পড়েন। বিজেপি কর্মী সমর্থকরা সিপিএম নেতাদের লক্ষ্য করে ইট-পাথর ছোড়ে, এমনটাই অভিযোগ।

সিপিএমের পলিটব্যুরো সদস্য মানিক সরকার বলেছেন, গত বুধবার শান্তিবাজারে তাঁদের সমর্থকরা বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়েছিলেন। কার্ল মার্ক্সের জন্মদিন পালনের সময় তাঁদের ওপর হামলা চালানো হয়। এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন পশ্চিম ত্রিপুরার বিজেপি সাংসদ প্রতিমা ভৌমিক। তিনি ট্যুইট করেন, বিরোধী দলনেতার ওপর হামলা দুর্ভাগ্যজনক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manik sarkar attacked form an enquiry committee

Next Story
‘কোভিড সঙ্কট সহ্য করে চলেছি মানসিক সাহস নিয়ে’, ভেঙে পড়ছেন চিকিৎসকেরা?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com