scorecardresearch

বড় খবর

‘কেন্দ্রীয় সংস্থাকে স্বাগত’! সাতসকালে সিবিআই হানা নিয়ে মুখ খুললেন দিল্লির উপ-মুখ্যমন্ত্রী

দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ার বাসভবন সহ আরও বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালায় সিবিআই আধিকারিকরা।

‘কেন্দ্রীয় সংস্থাকে স্বাগত’! সাতসকালে সিবিআই হানা নিয়ে মুখ খুললেন দিল্লির উপ-মুখ্যমন্ত্রী
সিসোদিয়া বলেন, বিজেপি চক্রান্ত করে "দেশের উন্নয়ন" কে আটকাতে পারবে না।

সাতসকালেই দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ার বাড়িতে হানা দেন সিবিআই আধিকারিকরা। জানা গিয়েছে, দিল্লির আবগারি নীতি নিয়ে যে দুর্নীতি ও বিতর্কের শুরু হয়েছে, সেই সংক্রান্ত তদন্তেই উপ-মুখ্যমন্ত্রীর বাড়িতে সিবিআই আধিকারিকেরা হানা দিয়েছেন। দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ার বাসভবন সহ আরও ২১ জায়গায় তল্লাশি চালায় সিবিআই আধিকারিকরা। এদিকে সিবিআই হানা নিয়ে প্রথম প্রতিক্রিয়ায় উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া বলেন, “কেন্দ্রীয় সংস্থাকে স্বাগত”!

তিনি বলেন, “আমরা সিবিআইকে স্বাগত জানাই। তদন্তে সার্বিক সহযোগিতা করা হবে যাতে দ্রুত সত্য বেরিয়ে আসে। এখন পর্যন্ত আমার বিরুদ্ধে অনেক মামলা হয়েছে, তা থেকে কিন্তু কিছুই বের হয়নি। তা থেকেও কিছু বের হবে না। দেশে সুশিক্ষার জন্য আমার কাজ বন্ধ করা যাবে না,” । পাশাপাশি তিনি আরও বলেন “এটা খুবই দুঃখজনক যে আমাদের দেশে যারা ভালো কাজ করে তারা এভাবে হয়রানির শিকার হয়। এ কারণে আমাদের দেশ এখনও বিশ্বের সেরার সেরা হয়ে উঠতে পারেনি” ।

আরও পড়ুন: [শক্তি বেড়েছে নিম্নচাপের, ভারী বৃষ্টির সম্ভাবনা একাধিক জেলায়]

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও সিবিআই তল্লাশিকে স্বাগত জানিয়ে বলেছেন, দল পুরোপুরি সহযোগিতা করবে। “যেদিন দিল্লি শিক্ষার মডেলের প্রশংসা করা হয়ে মার্কিন সংবাদপত্রে প্রতিবেদন প্রথম পাতায় স্থান পায়, মনীশ সিসোদিয়ার ছবি ছাপা হয়, কেন্দ্র সেদিন সিবিআইকে তার বাড়িতে পাঠায়,”এর থেকে দুঃখজনক আর কিছুই হতে পারেনা”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Manish sisodia cbi raids live updates nothing will come out of it says delhi deputy cm