বড় খবর

তৃতীয় ঢেউয়ে কাবু রাজ্য-সহ জাতীয় রাজনীতি! কারা কারা সংক্রমিত, দেখুন

Omicron Cases in India: মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার দাবি করেছিলেন, রাজ্যের প্রায় ২০ জন বিধায়ক সংক্রমিত।

Omicron, Politician, Covid India
বাঁদিক থেকে ভারতী পাওয়ার, অরবিন্দ কেজরিওয়াল, একনাথ শিন্ডে।

Omicron Cases in India: করোনার তৃতীয় ঢেউয়ে কাঁপছে দেশ। ২৪ ঘণ্টায় সংক্রমিত ৯০ হাজার পেরিয়েছে। এই আবহে দেশের একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছিলেন বা হয়েছেন। সেই তালিকায় বাংলা থেকে নাম রয়েছে মন্ত্রী অরূপ বিশ্বাস (সুস্থ), সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী, সাংসদ-অভিনেতা দেব, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র।

সম্প্রতি কলকাতা পুরসভায় শপথবাক্য পাঠ করেন নবনির্বাচিত কাউন্সিলর, মেয়র পারিষদ এবং বরো চেয়ারম্যানরা। সেই অনুষ্ঠানের পরেও একাধিক কাউন্সিলর এবং বরো চেয়ারম্যানের সংক্রমিত হওয়ার খবর মিলেছে। তবে এই আক্রান্তের তালিকা আর দীর্ঘ হয়েছে। যখন জাতীয় রাজনীতির একাধিক চরিত্র সংক্রমিত। সেই তালিকায় রয়েছেন অরবিন্দ কেজরিওয়াল, শিব সেনা সাংসদ অরবিন্দ সাওয়ান্ত, মহারাষ্ট্রের মন্ত্রী একনাথ শিন্ডে, বর্ষা গায়কোয়ার, যশমতী ঠাকুর।

গত সপ্তাহেই মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার দাবি করেছিলেন, রাজ্যের প্রায় ২০ জন বিধায়ক সংক্রমিত। এছাড়াও বিহারের দুই উপমুখ্যমন্ত্রী এবং রাজ্য মন্ত্রিসভার দুই সদস্য সংক্রমিত। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী জিতেন রাম মাঝি। তালিকায় নাম আছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি, পূর্ব দিল্লির মেয়র শ্যামসুন্দর আগরওয়াল।   

এছাড়াও কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা, আগ্রার মেয়র নবীন জৈন এবং কেন্দ্রীয় মন্ত্রী মহেন্দ্র পান্ডে। দুই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ভারতী পাওয়ার এবং নিত্যানন্দ রাই। এঁরা প্রত্যেকেই করোনা আক্রান্ত হয়ে হোম আইসলেশনে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Many faces in political arena were tested positive amid covid third wave national

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com