scorecardresearch

থেমে গেল দীর্ঘ দিনের রাজনৈতিক জীবন,পথ দুর্ঘটনায় মৃত শিব সংগ্রাম প্রধান

মেটে মারাঠা সমাজের উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখেছিলেন।

থেমে গেল দীর্ঘ দিনের রাজনৈতিক জীবন,পথ দুর্ঘটনায় মৃত শিব সংগ্রাম প্রধান
ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়ক বিনায়ক মেটের।

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল  মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়ক বিনায়ক মেটের।  তিনি শিব সংগ্রাম পার্টির সভাপতি ছিলেন। জানা গিয়েছে, পুনে এক্সপ্রেসওয়েতে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।  যাতে তিনি গুরুতর আহত হন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। গাড়ির অবস্থা দেখলেই বোঝা যায় দুর্ঘটনার ভয়াবহতা।

তথ্য অনুসারে, বিনায়ক মেটে দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন, তাকে নিকটবর্তী এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল, কিন্তু সেখানেই তিনি প্রাণ হারান। তিনবারের বিধায়ক মেটের দুর্ঘটনার খবর শুনে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস হাসপাতালে পৌঁছেছেন। রায়গড় জেলা কালেক্টর মহেন্দ্র কল্যাণকর বলেছেন, খোপোলির কাছে মুম্বাই – পুনে এক্সপ্রেসওয়েতে তাঁর গাড়িটি একটি ট্রাককে ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়ে।  মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি মেটের মৃত্যুর খবর পেয়েই এক  টুইট বার্তায় শোক প্রকাশ করে লিখেছেন, “ পথ দুর্ঘটনায় মেটের মৃত্যুর খবর খুবই মর্মান্তিক। তার সামাজিক কাজের পাশাপাশি সমাজের প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রয়েছে”।

আরও পড়ুন: [ দৌড় থামল ‘বিগ বুল’-এর, প্রয়াত রাকেশ ঝুনঝুনওয়ালা ]

মারাঠা সমাজে বড় ধাক্কা

পুলিশ সূত্রে জানা গিয়েছে ভোর সাড়ে ৫টা নাগাদ তাঁর তার গাড়ির দুর্ঘটনার কবলে পড়ে । মেটের মৃত্যসংবাদ পেয়ে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং ডেপুটি সিএম দেবেন্দ্র ফড়নবিশও হাসপাতালের উদ্দেশে রওনা দেন।  গোপীনাথ মুন্ডের সঙ্গে তাঁর সখ্যতা ছিল সর্বজনবিদিত। ২০১৪ সালের বিধানসভা নির্বাচনে তিনি বিজেপির সঙ্গে হাত মিলিয়েছিলেন। আগে তিনি এনসিপি সমর্থক ছিলেন।  মেটে মারাঠা সমাজের উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখেছিলেন। তাঁর আকস্মিক মৃত্যু এই সমাজের জন্য একটি বড় ধাক্কা এমনটাই মনে করছেন মারাঠা সমাজ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Maratha leader vinayak mete killed in car crash