scorecardresearch

বড় খবর

ডেরা ঘিরতেই গুলি, পাল্টা জবাব নিরাপত্তাবাহিনীর, এনকাউন্টারে নিহত জঙ্গি

সূত্র মারফত পাওয়া খবরের ভিত্তিতেই ওই এলাকায় অভিযানে যায় সেনা-পুলিশের যৌথ বাহিনী।

Militant killed in encounter in J&K’s Shopian
তল্লাশিতে যেতেই নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে গুলি জঙ্গিদের।

জম্মু কাশ্মীরের সোপিয়ানে নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত এক জঙ্গি। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সোপিয়ানের জাইনাপোরা এলাকায় চেরমার্গে জঙ্গিদের উপস্থিতি সম্পর্কে তথ্য পেয়েই অভিযানে যায় নিরাপত্তাবাহিনী। এলাকায় পৌঁছতেই সেনা-পুলিশের যৌথ বাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলিতে এক জঙ্গি নিহত হয়। নিহত জঙ্গির পরিচয় জানার চেষ্টায় পুলিশ।

শনিবার সূত্র মারফত সোপিয়ানের জাইনাপোরা এলাকায় চেরমার্গে জঙ্গিদের ঘাঁটি গেড়ে থাকার খবর পায় নিরাপত্তাবাহিনী। সূত্র মারফত পাওয়া খবরের ভিত্তিতেই ওই এলাকায় অভিযানের ছক সাজায় সেনা-পুলিশের যৌথ বাহিনী। চেরমার্গে পৌঁছেই প্রথমে গোটা এলাকা ঘিরে ফেলেন জওয়ানরা। জঙ্গিদের খোঁজে শুরু হয় তল্লাশি। এলাকায় ঢোকা ও বেরনোর পথেও নজরদারি বাড়ানো হয়।

আরও পড়ুন- সাইলেন্সারের শব্দে কান পাতা দায়, ১০০টি মডিফায়েড বাইক বুলডোজারে পিষল পুলিশ

এদিকে, এলাকায় নিরাপত্তাবাহিনী পৌঁছতেই তা টের পেয়ে যায় জঙ্গিরা। গোপন ডেরা থেকে লুকিয়ে এরপর এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে বেশ কয়েকজন জঙ্গি। পাল্টা জবাব দেয় নিরাপত্তাবাহিনীও।

জঙ্গিদের সঙ্গে তাঁদের বেশ কিছুক্ষণ ধরে চলে গুলির লড়াই। শেষমেশ নিরাপত্তাবাহিনীর গুলিতে এক জঙ্গি নিহত হয়েছে। তবে সংঘর্ষ চলাকালীন আরও কয়েকজন জঙ্গি সেখান থেকে পালাতে সক্ষম হয়েচে বলে মনে করা হচ্ছে। বাকি জঙ্গিদের খোঁজে এলাকায় চিরুনি তল্লাশি শুরু করে নিরাপত্তাবাহিনী। নিহত জঙ্গির পরিচয় জানার চেষ্টা চলছে।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Militant killed in encounter in jks shopian