বড় খবর

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলা, জখম ১২ বাসিন্দা

পুলওয়ামার কাকাপোরা এলাকায় হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন আধিকারিকরা। ১২ জন বাসিন্দা জখম হয়েছেন। তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

pulwama militant attack, পুলওয়ামা জঙ্গি হামলা
প্রতীকী ছবি।
জঙ্গি হামলার ঘটনায় আবারও অশান্ত উপত্য়কা। জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় জঙ্গিদের ছোড়া গ্রেনেডে কমপক্ষে ১২ জন বাসিন্দা জখম হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য় করে গ্রেনেড ছোড়া হয়। কিন্তু তা লক্ষ্য়ভ্রষ্ট হয়, এক পুলিশ আধিকারিককে উদ্ধৃত করে একথা জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।

পুলওয়ামার কাকাপোরা এলাকায় হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন আধিকারিকরা। ১২ জন বাসিন্দা জখম হয়েছেন। তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: মাইক্রোওয়েভ অস্ত্র প্রয়োগ চিনের! দাবি ওড়াল ভারতীয় সেনা

হামলার পরই গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে। হামলাকারীদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হযেছে।

উল্লেখ্য়, গত সপ্তাহে নিয়ন্ত্রণ রেখায় সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্তান। পাক হামলায় এক ৭ বছরের বালক-সহ ৪ বাসিন্দার মৃত্য়ু হয়। হামলায় ৪ জওয়ান ও ১ বিএসএফ জওয়ান প্রাণ হারান। পাল্টা জবাবে কমপক্ষে ৬-৮ পাক সৈনিক নিহত হন বলে জানা যায়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Militants lob grenade at security personnel in jks pulwama 12 civilians injured

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com