বড় খবর

Terrorist Attack: কাশ্মীরে ফের ঝরল রক্ত, সোপরে জঙ্গি হামলায় শহিদ দুই পুলিশকর্মী-সহ ৪

Terrorist attack: এখনও পর্যন্ত দুই পুলিশকর্মী-সহ ৩ জন এই হামলায় জখম। তাঁদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে।

Terrorist Attack, Jammu and Kashmir
এদিন সকালে যৌথ বাহিনীর টহলদারির সময় এই হামলা হয়েছে।

ফের জঙ্গি হামলায় রক্তাক্ত উপত্যকা। শনিবার সকালে কাশ্মীরের সোপরে সন্ত্রাসবাদী হামলায় শহিদ দুই পুলিশকর্মী। এই হামলায় মোট ৪ জনের মৃত্যুর খবর মিলেছে। যাঁদের মধ্যে দুই জন স্থানীয় নাগরিক। পাশাপাশি এখনও পর্যন্ত দুই পুলিশকর্মী-সহ ৩ জন এই হামলায় জখম। তাঁদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে।

রাজ্য পুলিশ সূত্রে খবর, এই হামলার লক্ষ্য ছিলেন সিআরপিএফ এবং রাজ্য পুলিশের যৌথ বাহিনী। এদিন সকালে আরামপোরা এলাকায় টহলদারি সময় তাঁদের ওপর হামলা হয়। আচমকা এই হামলার প্রাথমিক ধাক্কা সামলে পাল্টা জবাব দেন নিরাপত্তা বাহিনী।

শেষ পাওয়া খবর পর্যন্ত, জঙ্গিদের খোঁজে এলাকা ঘিরে তল্লাসি চালাচ্ছে পুলিশ। এই হামলার ঘটনায় নিন্দায় সরর সেই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং রাজনীতিবিদরা। এদিকে, জঙ্গি এনকাউন্টার কিংবা সংঘর্ষে উপত্যকার একাধিক এলাকা উত্তপ্ত হচ্ছে বারংবার। গত ফেব্রুয়ারি মাসে বুধগাম জেলার বীরওয়ায় জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারান এক পুলিশকর্মী। জঙ্গি ও সুরক্ষা বাহিনীর মধ্যে লড়াইয়ে আরও এক কর্মী আহত হয়েছিলেন।

জানা গিয়েছিল, বুধগাম এলাকায় জঙ্গিদের উপস্থিতির খবর পেয়ে সুরক্ষা বাহিনী জেলার বেরওয়াহ এলাকার জানিগাম গ্রামে তল্লাশি অভিযান শুরু করে। কাশ্মীর জোন পুলিশের পক্ষ থেকে জানানো হয়, গতকাল রাত দেড়টা থেকে বুদগামে সংঘর্ষ শুরু হয়। পাশাপাশি, সোপিয়ানেও সংঘর্ষ শুরু হয়। আরও আসছে..।।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Militants open fires at crpf convoy in kashmir killed 4 national

Next Story
PNB Fraud Case: চোকসির জামিন খারিজ ডমিনিকার হাইকোর্টে, হাসপাতালে নজরবন্দি হীরে ব্যবসায়ীPNB Fraud, Dominica, Mehul Choksi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com