‘একই উদ্যোগ নিয়ে কাজ চালিয়ে যাব’ মহারাষ্ট্র, হরিয়ানার দলীয় কর্মীদের অভিবাদন মোদীর

এই দুই রাজ্যের বিধানসভায় ফল ঘোষণার পরই একাধিক টুইটে রাজ্যের জনগণকে ধন্যবাদ জানান মোদী। হরিয়ানার জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রী লেখেন, "আমাদের আশীর্বাদ করার জন্য হরিয়ানার জনগণকে ধন্যবাদ জানাই।"

By: New Delhi  October 24, 2019, 8:34:09 PM

মহারাষ্ট্র এবং হরিয়ানা বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর টুইট করে মহারাষ্ট্র ও হরিয়ানার জনগণকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি, মহারাষ্ট্রে ক্ষমতা বজায় রাখার জন্য বিজেপি এবং তাদের জোট শরিক শিবসেনাকেও ধন্যবাদ জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী। প্রসঙ্গত, শিবসেনাকে সঙ্গী করে মহারাষ্ট্রে ম্যাজিক ফিগার পার করতে পারলেও, হরিয়ানায় সংখ্যাগরিষ্ঠতা লাভ করতে পারেনি বিজেপি।

এই দুই রাজ্যের বিধানসভায় ফল ঘোষণার পরই একাধিক টুইটে রাজ্যের জনগণকে ধন্যবাদ জানান মোদী। হরিয়ানার জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রী লেখেন, “আমাদের আশীর্বাদ করার জন্য হরিয়ানার জনগণকে ধন্যবাদ জানাই। একই উদ্যোগ নিয়ে কাজ চালিয়ে যাব। যারা প্রভূত পরিশ্রম করে হরিয়ানায় উন্নয়নের বিষয়টি জারি রেখে গিয়েছেন, তাঁদের আমি বিশেষ ধন্যবাদ জানাচ্ছি”।

অন্যদিকে, মহারাষ্ট্রের শিবসেনা এবং সমগ্র এনডিএ পরিবারকেও টুইট করে ধন্যবাদ জানান মোদী। প্রধানমন্ত্রী লেখেন, “মহারাষ্ট্রের জনগণ এনডিএ-কে অপার স্নেহ দিয়েছেন। আমরা আবারও জনগণের সমর্থন পেয়েছি। মহারাষ্ট্রের অগ্রগতির ক্ষেত্রে আমাদের কাজ অব্যাহত থাকবে। কঠোর পরিশ্রমের জন্য বিজেপি, শিবসেনা এবং আমাদের পুরো এনডিএ পরিবারের প্রত্যেককে অভিবাদন জানাচ্ছি।”

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Modi thanked the people of maharashtra and haryana will continue with same zeal tweets

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X