বড় খবর

ফের শিরোনামে হাথরাস! নির্যাতিতার বাবাকে গুলি করে খুন জামিনে মুক্ত অভিযুক্তের

২০১৮ সালে গৌরব শর্মা নামে ওই যুবককে হাথরাসের এক তরুণীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হয়েছিল।

ফের শিরোনামে হাথরাস। যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার যুবক জামিন পেয়েই নির্যাতিতার বাবাকে গুলি করে খুন করল। সোমবার এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের হাথরাসে। ২০১৮ সালে গৌরব শর্মা নামে ওই যুবককে হাথরাসের এক তরুণীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হয়েছিল। মাস খানেক জেল খাটার পর জামিন মুক্তি পায় সে। তারপরই এই নৃশংস ঘটনা ঘটল।

পুলিশ সূত্রে খবর, শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত ও নির্যাতিতার দুই পরিবারের মধ্যে টানাপোড়েন চলছিল অনেক দিন ধরে। সোমবার বিকেলে স্থানীয় একটি মন্দিরের সামনে দুই পরিবারের মধ্যে বাদানুবাদ চলছিল। বচসা এমন পর্যায়ে পৌঁছায় যে সেই সময় গৌরব নির্যাতিতার বাবাকে গুলি করে খুন করে বলে অভিযোগ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় ওই ব্যক্তির।

প্রসঙ্গত, ২০১৮ সালে তরুণীর বাবা গৌরবের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করে। মাস খানেক পর জামিন পায় গৌরব। এরপর থেকে দুই পরিবারের মধ্যে শত্রুতা তৈরি হয়। অভিযোগ, তরুণীর বাবাকে অেক দিন ধরেই টার্গেট করেছিল গৌরব। সোমবার দলবল নিয়ে মন্দিরে গিয়ে তরুণীর বাবাকে গুলি করে বলে অভিযোগ। এই ঘটনায় গৌরবের পরিবারের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক গৌরব ও তার অন্য সঙ্গীরা।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Molestation accused out of bail allegedly shot victims father man dead

Next Story
টিকাকরণের দ্বিতীয় দফা: প্রথম দিন ভ্যাকসিন নিলেন ১.৪৬ লক্ষ মানুষCovid-19 Vaccination, UP, CovidShield, Corona India
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com