scorecardresearch

বড় খবর

প্রায় ৭ বছর পর মুক্তির স্বাদ, জেল থেকে বেরোলেন ইন্দ্রাণী

এদিন একেবারে নতুন রূপে তাঁকে দেখা যায় জেলের বাইরে।

Sheena Bora Murder, Indrani Mukherjee
এই মামলায় মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়।

৬ বছর ৯ মাস পর জেলমুক্তি। শুক্রবার শিনা বোরা হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত তাঁর মা ইন্দ্রাণী মুখার্জি ছাড়া পেলেন জেল থেকে। বুধবার তাঁকে জামিন দেয় সুপ্রিম কোর্ট। এদিন বাইকুল্লা মহিলা সংশোধনাগার থেকে হেঁটে বেরিয়ে আসেন ইন্দ্রাণী।

এদিন বিকেল ৫.৩০ মিনিট নাগাদ জেল থেকে বেরোন ইন্দ্রাণী। তার পর একটি গাড়িতে চেপে চলে যান। তাঁর আইনজীবী জেলের বাইরে দাঁড়িয়ে ছিলেন তাঁর জন্য। জেলের বাইরে দীর্ঘদিন পর পা রেখে সাংবাদিকদের দেখে হাসেন ইন্দ্রাণী।

https://platform.twitter.com/widgets.js

সুপ্রিম কোর্ট ২ লক্ষ টাকার বন্ডে তাঁর জামিন মঞ্জুর করেছে। এদিন একেবারে নতুন রূপে তাঁকে দেখা যায় জেলের বাইরে। পাকা চুল কালো হয়েছে। সাদা সালোয়ার-কামিজ পরে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছিল তাঁকে। আগের মতো অবসাদের লক্ষণ নেই চেহারায়। বেশ হাসিখুশিই দেখাচ্ছিল তাঁকে।

আরও পড়ুন শিনা বোরা হত্যা মামলায় ইন্দ্রাণী মুখার্জিকে জামিন দিল সুপ্রিম কোর্ট

প্রসঙ্গত, ২০১২ সালে ২৪ এপ্রিল নিজের মেয়ে শিনা বোরাকে খুনের দায়ে মামলা চলছিল মূল অভিযুক্ত ইন্দ্রাণীর বিরুদ্ধে। ২০১৫ সালের ২৫ অগস্ট তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। প্রাক্তন স্বামী পিটার মুখার্জি, যিনি স্টার ইন্ডিয়ার প্রাক্তন সিইও এবং আরেক প্রাক্তন স্বামী সঞ্জীব খান্নাকে এই মামলায় গ্রেফতার করা হয়। গত বছর পিটার জামিন পেয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: More than six years after her arrest indrani mukerjea walks out of jail