বড় খবর

পাশবিক নির্যাতন! কালা জাদু করেন সন্দেহে নগ্ন করে পেটানো হল মহিলাকে

Madhya Pradesh: জানা গিয়েছে, অভিযুক্ত ৪ জনের মধ্যে তিন জন নির্যাতিতার আত্মীয়।

Crime Aganist Woman, Rape, Karnataka

Madhya Pradesh: তন্ত্র-মন্ত্র করেন, এই সন্দেহে মধ্য প্রদেশে এক মহিলাকে নগ্ন করে নির্যাতন করা হল। মধ্যযুগীয় এই বর্বরতার অভিযোগে সেই রাজ্যের ধর জেলায় ধৃত ৩। জানা গিয়েছে, অভিযুক্ত ৪ জনের মধ্যে তিন জন নির্যাতিতার আত্মীয়। এই ঘটনার সময় নীরব দর্শকের ভূমিকায় উপস্থিত ছিলেন তাঁর পড়শি এবং স্বজনরা।

৫ অক্টোবর ভাইরাল হওয়া একটি ভিডিওকে ঘিরেই তদন্ত নামে পুলিশ। সেই ভিডিওয় দেখা গিয়েছে, নগ্ন অবস্থায় সেই মহিলা বসে আর তাঁকে বেদম প্রহার করছেন দুই ব্যক্তি।

৭ অক্টোবর সেই মহিলার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছে পুলিশ। যদিও পড়শিদের অভিযোগ, সেই মহিলা তন্ত্র-মন্ত্র করেন। তাই পড়শিদের অনেকেই মাঝেমধ্যে অসুখে ভোগেন। এই ঘটনায় জেলার পুলিশ সুপার দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, নির্যাতিতা মহিলা বিধবা। তিনি তাঁর মেয়ের সঙ্গেই থাকেন।

পড়শিদের অভিযোগ তিনি কালাজাদু জানেন, তাই তাঁকে নিগ্রহ করা হয়েছে। আমরা কড়া ধারায় মামলা রুজু করেছি। যাতে এই জেলার কেউ এই ধরনের ঘটনা ঘটাতে সাহস না পায়।‘

জানা গিয়েছে, এই ঘটনায় চতুর্থ অভিযুক্ত পলাতক। তবে গোটা ঘটনার ভিডিও যিনি করেছেন, তাঁকেও তথ্য-প্রযুক্তি আইনে গ্রেফতার করেছে পুলিশ।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mp woman was paraded naked and beaten over alleged black magic national

Next Story
ভিন ধর্মে প্রেমের ‘সাজা’! মেয়ের প্রেমিককে মারতে ভাড়াটে খুনি নিয়োগ বাবা-মায়েরArbaaz Aftab Mullah, Belagavi Murder Case
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com