scorecardresearch

বড় খবর

মুকুলকে সিবিআই-এর জিজ্ঞাসাবাদ, ম্যাথু স্যামুয়েলের সঙ্গে কী কথা হয়েছিল?

সূত্রের খবর, ম্যাথু স্যামুয়েলের সঙ্গে সাক্ষাৎকার প্রসঙ্গেই মূলত প্রশ্ন করা হয়েছে মুকুলকে। এমনিতে মুকুল রায় দাবি করে থাকেন যে নারদ স্টিং অপারেশানের কোনও ফুটেজেই তাঁকে টাকা নিতে দেখা যায়নি।

মুকুলকে সিবিআই-এর জিজ্ঞাসাবাদ, ম্যাথু স্যামুয়েলের সঙ্গে কী কথা হয়েছিল?
মুকুল রায়। এক্সপ্রেস ফাইল ফটো: শশী ঘোষ

নারদকাণ্ডে বুধবার বিজেপি নেতা মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করল সিবিআই। এদিনই মুকুল সিবিআই-এর কেন্দ্রীয় দফতরে প্রবেশ করার আগে অ্যালকেমিস্ট কর্তা তথা প্রাক্তন তৃণমূল সাংসদ কেডি সিং এবং নারদ নিউজের সম্পাদক ম্যাথু স্যামুয়েলকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

এদিনের জিজ্ঞাসাবাদ পর্বের বিষয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি তৃণমূলের একদা ‘প্রধান সেনাপতি’ মুকুল রায়। তবে সূত্রের খবর, ম্যাথু স্যামুয়েলের সঙ্গে সাক্ষাৎকার প্রসঙ্গেই মূলত প্রশ্ন করা হয়েছে মুকুলকে। এমনিতে মুকুল রায় দাবি করে থাকেন যে নারদ স্টিং অপারেশানের কোনও ফুটেজেই তাঁকে টাকা নিতে দেখা যায়নি। কিন্তু, ম্যাথুর সঙ্গে মুকুলকে কথা বলতে দেখা গিয়েছে। সূত্রের দাবি, মুকুল রায়ের সঙ্গে ম্যাথু ঠিক কী বিষয়ে কথা বলেছিলেন, সে কথাই জানতে চেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটির কর্তারা। ম্যাথুকে মুকুল কোনও ‘বিশেষ সাহায্য’ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন কি না, তাও জানতে চায় তদন্তকারীরা।

আরও পড়ুন- ‘আমি তৈরি, জেলে যেতে রাজি আছি’

জানা যাচ্ছে, বুধবারই কলকাতা থেকে নারদ তদন্তের একটি বিশেষ তদন্তকারী দল দিল্লিতে আসে। সেই দলের তদন্তকারীদের উপস্থিতিতেই এদিন জেরা করা হয়েছে মুকুল রায়কে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Mukul roy kd singh mathew samuel faces cbi interrogation at delhi