scorecardresearch

বড় খবর

‘অতি সংকটজনক’ মুলায়ম সিং যাদব, হাসপাতালে অখিলেশ, আরোগ্য কামনায় অসংখ্য অনুরাগী

মুলায়ম সিং যাদব এক মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে ভর্তি থাকলেও গত এক সপ্তাহে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

‘অতি সংকটজনক’ মুলায়ম সিং যাদব, হাসপাতালে অখিলেশ, আরোগ্য কামনায় অসংখ্য অনুরাগী
আরও সংকটে সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়ম সিং যাদব।

আরও সংকটে সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়ম সিং যাদব। শনিবার (৯ অক্টোবর) হাসপাতাল থেকে জারি করা ‘হেলথ বুলেটিন’ থেকে এই তথ্য জানা গিয়েছে। গত এক মাসের বেশি সময় ধরে তিনি ভর্তি রয়েছেন গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে। মুলায়ম সিং যাদব গত এক মাসের বেশি সময় ধরে ইউরিন ইনফেকশনে ভুগছেন। রবিবার অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় প্রবীণ এই নেতাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর ডাঃ সঞ্জীব গুপ্তা বলেছেন, “মুলায়ম সিং যাদবের অবস্থা আজ ‘অতি সংকটজনক’ এবং তাঁকে লাইফ সাপোর্ট মেডিসিন দেওয়া হয়েছে। গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের আইসিইউতে বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল তাঁর চিকিৎসা করছেন”। দলের তরফেও নিয়মিত মুলায়ম সিংয়ের স্বাস্থ্য সম্পর্কে জনসাধারণকে অবহিত করা হচ্ছে।

মুলায়ম সিং যাদব এক মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে ভর্তি থাকলেও গত এক সপ্তাহে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। দলের তরফে জনগণের কাছে তাঁর স্বাস্থ্যের উন্নতির জন্য প্রার্থনার আবেদনও করা হয়েছে। এদিকে আজ তাঁর স্বাস্থ্যের অবনতি হওয়ায়, ছেলে এবং দলের জাতীয় সভাপতি অখিলেশ যাদব মেদান্ত হাসপাতালে উপস্থিত রয়েছেন। অন্যদিকে ভাই শিবপাল সিং যাদব ইতিমধ্যেই হাসপাতালের পথে রওনা হয়েছেন। এছাড়াও প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের আত্মীয়স্বজন এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ইতিমধ্যেই হাসপাতালে এসে পৌঁছেছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Mulayam singh still in icu condition critical says gurugram hospital