Mumbai Andheri foot overbridge collapse: রেল লাইনের ওপর ভেঙে পড়ল ওভারব্রিজ

Mumbai Andheri foot overbridge collapse due to heavy rain: মুম্বইয়ের আন্ধেরি স্টেশনের কাছে রেলওয়ে ট্র্যাকের উপর ভেঙে পড়ল গোখলে ওভারব্রিজ। এখনও পর্যন্ত পাওয়া খবরে আহতের সংখ্যা ৬। এঁদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর।

By: Mumbai  Updated: July 3, 2018, 03:00:57 PM

Mumbai foot overbridge collapse due to heavy rain: মুম্বইয়ের আন্ধেরি স্টেশনের কাছে রেলওয়ে ট্র্যাকের উপর ভেঙে পড়ল গোখলে ওভারব্রিজ। এখন পর্যন্ত পাওয়া খবরে আহতের সংখ্যা ছয়। এঁদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। ওভারব্রিজ ভেঙে পড়ায় ব্যাহত হয়েছে আন্ধেরী এবং বান্দ্রা স্টেশনের ট্রেন চলাচল। ব্রিজের ওপরে এবং নীচের যান চলাচল আপাতত বন্ধ রাখা হয়েছে। তবে ছত্রপতি শিবাজি টার্মিনাস ও বান্দ্রা রেলস্টেশনের মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে দুপুরের পর।

মঙ্গলবার সকালে হঠাৎই ভেঙে পড়ে আন্ধেরি পূর্ব ও আন্ধেরি পশ্চিমের মধ্যে সংযোগকারী এই ব্রিজের একাংশ। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন, পুলিশ, এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। শুরু হয় উদ্ধারকার্য। এছাড়াও সাহায্যের হাত বাড়িয়েছেন রেল কর্তৃপক্ষও। মুম্বই ফায়ার ব্রিগেডের তরফে জানানো হয়েছে, ভেঙে পড়া ব্রিজের মধ্যে কয়েকজনের আটকে থাকার সম্ভবনা থাকতে পারে। পরিস্থিতির দ্রুত স্বাভাবিক করার আশ্বাস দিয়েছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

গত কয়েকদিন ধরেই প্রবল বৃষ্টিতে ভাসছে মুম্বই শহর। এর ফলে শহরে বেশ কিছু জায়গায় ব্যহত হয়েছে পরিবহন পরিষেবা। বিপর্যস্ত হয়েছে জনজীবন। ভারি বৃষ্টিপাতের আশঙ্কায় মুম্বইয়ের বাসিন্দাদের জন্য সতর্কবার্তা জারি করেছেন বিমানবন্দর কর্তৃপক্ষও। প্রসঙ্গত, এই বছরই মুম্বইয়ে আরও একটি ব্রিজ ভেঙে পড়ে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে রেলের এই ব্রিজগুলির রক্ষণাবেক্ষণ নিয়ে।

 

ঘটনাস্থলের ছবি। চলছে উদ্ধারকার্য।

ঘটনাস্থলে বিপর্যয় মোকাবিলা বাহিনী। পুলিশ, বিপর্যয় মোকাবিলা বাহিনী সহ ঘটনাস্থলে পৌঁছায় দমকলের চারটি ইঞ্জিন। প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন।

 

আপাতত বন্ধ রয়েছে এলাকার যান চলাচল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mumbai andheri foot overbridge collapse

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X