বড় খবর

মুম্বাইয়ের কোভিড হাসপাতালে ভয়াবহ আগুন, পুড়ে মৃত ৪ রোগী

Mumbai Covid-19 care hospital fire:ঘটনাস্থলে, পৌঁছয় ২২-২৩টি দমকলের ইঞ্জিন। রাতভর চলে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ।

মুম্বইয়ের করোনা হাসপাতালে বৃহস্পতিবার রাতে আগুন লাগে, ক্রমেই তা ভয়াবহ পরিস্থিতির আকার নেয়। ইতিমধ্যেই এই ঘটনায় মারা গিয়েছেন এখনও পর্যন্ত ৪ জন। জানা গিয়েছে হাসপাতালে ভর্তি ছিলেন ৭০ জনেরও বেশি রোগী।

একটি শপিং মলের তিন তলায় রয়েছে হাসপাতালটি। সেখানে থেকেই মলের ৪ তলা ও ১-তলা পর্যন্ত ছড়িয়ে পড়ে বলে খবর। ঘটনাস্থলে, পৌঁছয় ২২-২৩টি দমকলের ইঞ্জিন। রাতভর চলে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ।

কোভিডের দ্বিতীয় ঢেউয়ে ইতিমধ্যেই বিপর্যস্ত বাণিজ্য নগরী মুম্বই। নতুন করে শহরের অধিকাংশ কোভিড হাসপাতালে বেড ভর্তি হচ্ছে। এরই মধ্যে ভান্ডুপে ড্রিমস মলের মধ্যে থাকা একটি কোভিড স্পেশ্যাল হাসপাতালে আচমকাই আগুন লেগে যায় বৃহস্পতিবার মধ্যরাতে।

সানরাইজ হাসপাতালের সিইও ডাঃ হাফিজ রেহমান বলেছেন, এই ঘটনার পরে কিছু রোগী নিখোঁজ রয়েছেন এবং তাদের সনাক্ত করার চেষ্টা চলছে।

এই ঘটনার পরে, ৩০ জন রোগীকে মালাদের জাম্বো সেন্টারে স্থানান্তরিত করা হয়। যেখানে কোভিড চিকিত্সার সুবিধা রয়েছে। এর মধ্যে আবার চারজনের অবস্থা গুরুতর। দুই রোগী আইসিইউতে এবং দু’জন অক্সিজেন সহায়তার মধ্যে রয়েছেন। অন্যান্য রোগীদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে কোভিড রোগীদের ফর্টিস হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai covid 19 hospital fire death evacuation live updates

Next Story
বাংলায় ভোট আবহে বাংলাদেশে মোদী, মতুয়া মন জয়েরও চেষ্টা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com