Chartered plane crashes in Ghatkopar, Mumbai: মুম্বইয়ের ঘাটকোপারে বিমান ভেঙে মৃত ৫

Chartered aircraft crashes in Ghatkopar, Mumbai: প্লেনটি ভেঙে পরার সঙ্গে সঙ্গে ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। যার জন্য কত জন মারা গেছেন বা কারা আহত হয়েছেন সে মুহূর্তে জানা সম্ভব হচ্ছিল না।

By: Mumbai  Updated: June 28, 2018, 03:47:52 PM

Mumbai Plane Crash: Chartered aircraft crashes in Ghatkopar: বাণিজ্য়রাজধানী মুম্বইয়ের ঘাটকোপারে নির্মীয়মাণ বাড়ির উপর বিমান ভেঙে পড়ে ৫ জনের মৃত্যু হয়েছে। সর্বোদয় হাসপাতালের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার সময়ে বিমানে দুজন পাইলট ও দুজন ইঞ্জিনিয়র ছিলেন। দুর্ঘটনায় তাঁদের চারজনেরই মৃত্যু হয়েছে। তাঁদের মৃতদেহগুলি রাজওয়াড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া দুর্ঘটনায় একজন পথচারীরও মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তাঁদেরও হাসপাতালে পাঠানো হয়েছে।

Mumbai Plane Crash: Chartered aircraft crashes in Ghatkopar Mumbai Plane Crash: Chartered aircraft crashes in Ghatkopar দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু

আজ দুপুর দেড়টা নাগাদ বিকট দুটি বিস্ফোরণের আওয়াজ শুনতে পান এলাকার মানুষজন। ডিজিসিএ-র এক আধিকারিক জানিয়েছেন, জুহু বিমানবন্দর থেকে পরীক্ষামূলক উড়ানের জন্য আকাশে ওড়ে বিমানটি। ডিজিসিএ-র একটি দল প্রাথমিক তদন্তের জন্য ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছে বলেও জানিয়েছেন তিনি। এয়ারক্র্যাফট অ্যাকসিডেন্ট ইনভেস্টিগেশন ব্যুরো এই দুর্ঘটনার বিস্তারিত তদন্ত করবে বলে ডিজিসিএ-র তরফ থেকে জানানো হয়েছে।

Mumbai Plane Crash: Chartered aircraft crashes in Ghatkopar Mumbai Plane Crash: Chartered aircraft crashes in Ghatkopar জুহু বিমানবন্দর থেকে পরীক্ষামূলক উড়ানের জন্য আকাশে ওড়ে বিমানটি

এলাকার এক বাসিন্দা, প্রাপ্তি পেডনেকার জানিয়েছেন, দুর্ঘটনার পরেই ধোঁয়ায় ঢেকে যায় পুরো এলাকা। কতজন বিমানের মধ্যে ছিলেন, তাও বোঝার কোনও উপায় ছিল না। অন্য আরেক এলাকাবাসী জানিয়েছেন দুটি বিস্ফোরণের পরেই একটি আগুনের গোলা তৈরি হয়েছিল।

Mumbai Plane Crash: Chartered aircraft crashes in Ghatkopar Mumbai Plane Crash: Chartered aircraft crashes in Ghatkopar দুর্ঘটনাগ্রস্ত বিমানটি VT-UPZ -এ রেজিস্টার্ড ছিল।

দুর্ঘটনাগ্রস্ত বিমানটি VT-UPZ -এ রেজিস্টার্ড ছিল।  মডেল Beechcraft King Air C90 মডেলের এই বিমানটি ২০১৪ সাল পর্যন্ত ছিল উত্তরপ্রদেশ সরকারের। এরপর ওই বিমানটিকে UY অ্যাভিয়েশনের কাছে বিক্রি করে দেওয়া হয়। ঘটনাস্থলে উদ্ধার কার্যে হাত লাগিয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী।

দুর্ঘটনার খবর পেয়ে গভীর শোক প্রকাশ করেছেন অসামরিক বিমান পরিবহণমন্ত্রী সুরেশ প্রভু।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mumbai plane crash chartered aircraft crashes in ghatkopar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং