বড় খবর

সুশান্তকাণ্ডে ভুয়ো তথ্য় ছড়ানোর দায়ে গ্রেফতার দিল্লির যুবক

‘‘গতরাতে দিল্লি থেকে আনন্দকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে মুম্বইয়ে আনা হয়েছে। কোভিড ১৯-সহ মেডিক্য়াল পরীক্ষা করা হয়েছে। এরপর ওঁকে জিজ্ঞাসাবাদ করা হবে’’।

Sushant Singh Rajput, সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু নিয়ে সোশ্য়ল মিডিয়ায় ভুয়ো তথ্য় ছড়ানোর অভিযোগে দিল্লি থেকে এক যুবককে গ্রেফতার করল মুম্বই পুলিশ। পুলিশ কর্মী-সহ একাধিক ব্য়ক্তির মানহানির অভিযোগে বিভোর আনন্দ নামে ওই যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

এ প্রসঙ্গে ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারিক জানিয়েছেন, ‘‘গতরাতে দিল্লি থেকে আনন্দকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে মুম্বইয়ে আনা হয়েছে। কোভিড ১৯-সহ মেডিক্য়াল পরীক্ষা করা হয়েছে। এরপর ওঁকে জিজ্ঞাসাবাদ করা হবে’’।

তিনি আরও জানিয়েছেন, ‘‘সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু নিয়ে একাধিক ষড়যন্ত্রের তত্ত্ব ছড়িয়েছিলেন আনন্দ। পাশাপাশি সুশান্তকে খুনে জড়িত সন্দেহে বেশ কয়েকজনের মানহানি করেছিলেন তিনি। অভিনেতার মৃত্য়ুর তদন্ত নিয়ে মুম্বই পুলিশেরও সম্মানহানি করেছেন’’।

আরও পড়ুন: সুশান্তের দিদি শ্বেতার টুইটার-ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট আচমকাই উধাও

এ মামলায় তাঁর নাম জড়ানোর অভিযোগে আনন্দের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউড অভিনেতা আরবাজ খান।

উল্লেখ্য়, সোশ্য়াল মিডিয়ায় ভুয়ো অ্য়াকাউন্টগুলির বিরুদ্ধে পদক্ষেপ করতে তৎপর হয়েছে সাইবার বিভাগ। সম্প্রতি এমনটাই জানিয়েছিলেন মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং। গত সপ্তাহে মুম্বইয়ের সিপি এও বলেছিলেন যে, মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের সম্মানহানি করেছে, এমন প্রায় ১ লক্ষ সোশ্য়াল মিডিয়া অ্য়াকাউন্টকে চিহ্নিত করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai police arrests delhi man for sharing fake content on sushant case

Next Story
লোকসভার প্রাক্তন স্পিকারের পেজ ব্লক, কারণ খতিয়ে দেখছে ফেসবুক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com