বড় খবর

সুশান্তের আত্মহত্যায় অভিনেতার দিদির বিরুদ্ধে এফআইআর দায়ের মুম্বই পুলিশের

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবারই সুশান্তের দিদির বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিশ।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে সোমবার মুম্বই পুলিশে অভিযোগ দায়ের করেন রিয়া চক্রবর্তী। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবারই সুশান্তের দিদির বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিশ। প্রতারণা, জালিয়াতি, আত্মহত্যা, অপরাধমূলক ষড়যন্ত্র এবং মাদক ওষুধ নারকোটিক্স আইনের অন্যান্য ধারায় বান্দ্রা থানায় অভিযোগ দায়ের হয়েছে।

এফআইআর এ বলা হয়েছে, “এনডিপিএস আইনের অধীনে নিষিদ্ধ ওষুধের জন্য সরকারী হাসপাতালের লেটারহেডে লেখা ভুয়ো = প্রেসক্রিপশন পাওয়া গিয়েছে। ডোজ এবং পরিমাণ তদারকি না করে এই ব্যবস্থা কেন করা হয় যা একটি দীর্ঘস্থায়ী উদ্বেগের কারণ হতে পারে। যার ফলে ফলে এই আত্মহত্যার ঘটনা।

এর আগে জাল মেডিকাল প্রেসক্রিপশন তৈরির অভিযোগে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা ও রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে এফআইআর দায়েরের আর্জি জানিয়ে অভিযোগ দায়ের করেছেন রিয়া।

সুপ্রিম কোর্টের আদেশে বলা হয়েছিল যে মুম্বাই পুলিশ এই মামলায় দায়ের করা যে কোনও এফআইআর কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই)-তে স্থানান্তরিত হবে, সুতরাং এই মামলাটি পরবর্তী তদন্তের জন্য তদন্তকারী সংস্থায় স্থানান্তর করা হয়েছে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Mumbai police charges sushant singh rajputs sisters with abetment to suicide

Next Story
কোথায় গলদ রয়েছে? করোনা সংক্রমণ বাড়তেই জেলায় জেলায় নজর কেন্দ্রের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com