scorecardresearch

বড় খবর

ভরা বাজারে মহিলার ‘শ্লীলতাহানি’! গ্রেফতার যুবক

প্রথমে ঘটনার অভিঘাতে মহিলা বাকরুদ্ধ হয়ে পড়েন। এরপর লাঞ্ছনার বিরুদ্ধে গর্জে ওঠেন তিনি।

ভরা বাজারে মহিলার ‘শ্লীলতাহানি’! গ্রেফতার যুবক
ভরা বাজারে মহিলার 'শ্লীলতাহানি'! গ্রেফতার যুবক

ভরা বাজারে মহিলার শ্লীলতাহানির অভিযোগে এক জনকে গ্রেফতার করেছে সান্তাক্রুজ (পশ্চিম) থানার পুলিশ। জানা গিয়েছে এদিন সন্ধ্যায় বাজারে সবজি-আনাজ কেনার সময়েই অঙ্কিত খালতো নামের এক বছর ২৭-এর যুবক মহিলাকে ধাক্কা দেয়। তার সঙ্গে আরও তিন যুবক ছিল। তারা ওই মহিলাকে লাঞ্ছনা করে বলে অভিযোগ।

প্রথমে ঘটনার অভিঘাতে মহিলা বাকরুদ্ধ হয়ে পড়েন। এরপর লাঞ্ছনার বিরুদ্ধে গর্জে ওঠেন তিনি। সন্ধ্যার মুখে ভরা বাজারে মহিলার সঙ্গে অশালীন আচরণ করতে দেখে বেশ কিছু মানুষ এগিয়ে আসেন তাদের মধ্যে ছিলেন শিবসেনার একদল কর্মী। মহিলার কাছ থেকে গোটা ঘটনা শুনে তারাই অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলে। পরে পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: [দেশবিরোধী প্রচার! একাধিক ইউটিউব চ্যানেল বন্ধ কেন্দ্রের]

মহিলার অভিযোগের ভিত্তিতে, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং যৌন হয়রানির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাকে আদালতে পেশ করা হলে অভিযুক্তকে বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিশ জানিয়েছে অভিযুক্ত যুবক ছত্তিশগড়ের বাসিন্দা। বেশ কিছুদিন ধরে তিনি গাজদার বাঁধ এলাকায় একটি বাড়ি ভাড়া করে থাকতেন। সোমবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিট নাগাদ, মহিলা যখন বাজার করে ফিরছিলেন তখনই ফাঁকা রাস্তায় মহিলার শ্লীলতাহানি করা হয়। এরপরই মহিলার চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে যুবককে ধরে ফেলে এবং তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Mumbai woman molested in vegetable market sena workers nab accused