বড় খবর

কুম্ভে শাহি স্নান, নেপাল ফিরে Covid সংক্রমিত নেপালের প্রাক্তন রাজা এবং রানী

কুম্ভ মেলায় অংশ নেওয়া সন্তদের অনেকেই মাস্ক ছাড়া ছিলেন। এই আচরণের সমালোচনা করেছেন নেপালের প্রাক্তন রাজা জ্ঞানেন্দ্র।

Kumbh Mela Shahi Snan, Nepal Royal Family, Corona India
চৈত্র সংক্রান্তির শাহী স্নানের দৃশ্য। কোভিড বিধির কোনও বালাই নেই। ফাইল ছবি

নেপালের প্রাক্তন রানী কোমল এবং রাজা জ্ঞানেন্দ্র করোনা সংক্রমিত। কুম্ভ মেলার ১২ এপ্রিলের শাহি স্নানের অংশ নিয়েছিলেন তাঁরা। এমনকি, কুম্ভ মেলায় অংশ নেওয়া সন্তদের অনেকেই মাস্ক ছাড়া ছিলেন। এই আচরণের সমালোচনা করেছেন নেপালের প্রাক্তন রাজা জ্ঞানেন্দ্র।

এদিকে, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের পর এবার করোনায় আক্রান্ত কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। মঙ্গলবার নিজেই টুইট করে জানিয়েছেন স্বাস্থ্যের পরিস্থিতি। মৃদু উপসর্গ রয়েছে তাঁর শরীরে। বর্তমানে সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি।

এদিন টুইট করে রাহুল জানিয়েছেন, শরীরে মৃদু উপসর্গ দেখা দেওয়ার পর কোভিড টেস্ট করাই। রিপোর্ট পজিটিভ এসেছে। যাঁরা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা প্রত্যেকেই অবশ্যই টেস্ট করান। কোভিড বিধি মেনে চলুন এবং সুরক্ষিত থাকুন।

প্রসঙ্গত, গতকালই কোভিডে আক্রান্ত হন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। বয়সজনিত কারণে তাঁকে দিল্লির এইমসের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়। কয়েকদিন আগে রাহুলের বোন প্রিয়াঙ্কার স্বামী কোভিড পজিটিভ হন। সেইসময় রবার্ট, প্রিয়াঙ্কা-সহ গোটা বঢরা পরিবারে আইসোলেশনের চলে যায়। বাতিল হয় প্রিয়াঙ্কার সমস্ত রাজনৈতিক কর্মসূচি।

 

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nepals former royal king and queen has tested positive after taking bath in kumbh mela world

Next Story
করোনা নয়, ২০২০ সালে ভারতকে আর্থিক ধাক্কা দিয়েছে আমফান? রাষ্ট্রপুঞ্জের রিপোর্টে চাঞ্চল্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com