scorecardresearch

বড় খবর

ম্যাসাজের পর জেলেই ‘রাজকীয় খাবার’! ফাঁস নয়া ভিডিও, ‘রিসর্টে রয়েছেন মন্ত্রী’ মন্তব্য বিজেপির

জৈনের আইনজীবীরা জানিয়েছেন, গ্রেফতারের পর থেকে তার মক্কেলের ওজন প্রায় ২৮ কেজি কমে গিয়েছে।

ম্যাসাজের পর জেলেই ‘রাজকীয় খাবার’! ফাঁস নয়া ভিডিও, ‘রিসর্টে রয়েছেন মন্ত্রী’ মন্তব্য বিজেপির

জেলেই ম্যাজার বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের তিহার জেল থেকে দিল্লির মন্ত্রী তথা আপ নেতা সত্যেন্দ্র জৈনের একটি নতুন সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। তিহার জেলের যে ভিডিওটি সামনে এসেছে, সেখানে আপ নেতা সত্যেন্দ্র জৈনকে জেলে ‘রাজকীয় খাবার’ খেতে দেখা যাচ্ছে।

বুধবার দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈনের একটি নতুন ভিডিও প্রকাশ করেছে বিজেপি। ভিডিওতে এক ব্যক্তিকে জেলে খাবার পরিবেশন করতে দেখা যায়। তিহার জেল সূত্রে জানা গেছে, জেলে থাকার সময় দিল্লির মন্ত্রীর ওজন বেড়েছে ৮ কেজি। যদিও তার আইনজীবী দাবি করেছেন জৈনের জেলবন্দী অবস্থায় ওজন প্রায় ২৮ কেজি কমেছে।  সত্যেন্দ্র জৈনের নয়া এই ভিডিও নিয়ে আম আদমি পার্টিকে তীব্র নিশানা করেছে বিজেপি।

বিজেপির আক্রমণ :

বিজেপির মুখপাত্র হরিশ খুরানা টুইটারে লিখেছেন, “স্যার, আপনি বলছেন যে আমাকে জেলে খেতে কিছুই দেওয়া হচ্ছে না। আমার ওজন ২৮ কেজি কমে গিয়েছে।বিস্ময়কর অরবিন্দ কেজরিওয়ালের কীর্তি। তার দ্বিতীয় টুইটে বিজেপির মুখপাত্র লিখেছেন, “অসাধারণ জৈন সাহেব। দেখে মনে হচ্ছে এটি কোন কারাগার নয় আমোদের একটা জায়গা। আপনি বলছেন খাবার না পাওয়ায় আমার ওজন ২৮ কেজি কমেছে।

সত্যেন্দ্র জৈনের আইনজীবী সোমবার (২১ নভেম্বর) রাউজ অ্যাভিনিউ আদালতে বিশেষ বিচারকের কাছে একটি আপিল দায়ের করেছিলেন এবং অভিযোগ করা হয়েছে যে সত্যেন্দ্র জৈন মন্দিরে যেতে পারছেন না, তাই তিনি উপবাসে রয়েছেন এবং তাকে রান্না করা খাবার, ডাল, এবং দুধের পণ্য পাওয়া উচিৎ, যা জেলে পাওয়া যায় না। জৈনের আইনজীবীরা জানিয়েছেন, গ্রেফতারের পর থেকে তার মক্কেলের ওজন প্রায় ২৮ কেজি কমে গিয়েছে।  

ম্যাসেজ ভিডিও লিক

এর আগে তিহার জেলে বন্দী থাকা অবস্থায় সত্যেন্দ্র জৈনের ম্যাসাজ নেওয়ার একটি ভিডিও সামনে এসেছিল। এই বিষয়ে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া একটি সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, “জেলে পড়ে যাওয়ার কারণে সত্যেন্দ্র জৈন মেরুদণ্ডে আঘাত পেয়েছিলেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয় যেখানে তার অস্ত্রোপচার করা হয় এবং ডাক্তার তাকে নিয়মিত ফিজিওথেরাপির পরামর্শ দেন। সেই পরামর্শ মেনেই ফিজিওথেরাপি করা হয় জৈনের”।

তিহার জেলে বন্দি সত্যেন্দ্র জৈনের একের পর এক ভিডিও ফাঁস হওয়ায় রীতিমত অস্বস্তিতে আপ। ম্যাসেজের ভিডিও ফাঁস হওয়া প্রসঙ্গে মনীশ সিসোদিয়া বলেন- সত্যেন্দ্র জৈন জেলে চোটের জন্য চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসক তাকে ফিজিওথেরাপি করানোর পরামর্শ দেন। বিজেপি একজন ব্যক্তির অসুস্থতা নিয়ে মজা করছে। তবে জেল সূত্রের খবর, ভিডিওতে ম্যাসাজ করা ব্যক্তি ধর্ষণের অভিযোগে অভিযুক্ত একজন বন্দি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: New video shows aap leader satyendar jain eating food inside jail mulling legal options says lawyer