বড় খবর

ব্রিজের রেলিং ভেঙে গঙ্গায় পড়ল জিপ, ডুবে মৃত্যু ৯ জনের, নিখোঁজ অনেক

যে সংস্থা এই ব্রিজ তৈরির দায়িত্বে ছিল, তাদের নকশাতেই সমস্যা রয়েছে বলে জানা গিয়েছে।

শুক্রবার সকালে মর্মান্তিক ঘটনা বিহারে। দানাপুরে ব্রিজ থেকে গঙ্গায় উল্টে পড়ে গেল যাত্রীবোঝাই জিপ। জলে ডুবে মৃত্যু হয়েছে ৯ জনের, তলিয়ে গিয়ে নিখোঁজ আরও ৬ জন। এদিন সাতসকালে এই ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

এদিন ১৫ জন যাত্রী নিয়ে আসিমপুর গ্রাম থেকে ফিরছিল এই জিপটি। দালাপুরের কাছে পন্টুন ব্রিজে নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। প্রত্যেকেই বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে গঙ্গায় পড়ে যায় জিপটি। দানাপুরের পুলিশ আধিকারিক এ কে শাহ জানিয়েছেন, “ব্রিজের একটি অংশ ভাঙা ছিল। সেখানে ধাক্কা লাগে জিপের। তারপরই নিয়ন্ত্রণ হারায় জিপটি।”

ব্রিজের রেলিং ভেঙে গঙ্গায় পড়ে যায় জিপ। ঘটনায় এখনও পর্যন্ত ৯ জনের মৃতদেহ উদ্ধার করা গিয়েছে ৷ বাকি যাত্রীদের খোঁজ এখনও মেলেনি। যে সংস্থা এই ব্রিজ তৈরির দায়িত্বে ছিল, তাদের নকশাতেই সমস্যা রয়েছে বলে জানা গিয়েছে। এমনটাই দাবি স্থানীয়দের। ব্রিজে উঠলেই অধিকাংশ সময়ে গাড়ির চাকা পিছলে যায় বলে অভিযোগ। দুর্ঘটনার পর স্থানীয়রা বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁরাই উদ্ধারকাজে প্রথমে হাত লাগান।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nine drown six missing as jeep falls into ganga at danapur

Next Story
“মানুষ ছটফট করছে, অক্সিজেনের ঘাটতি মেটান’, হাতজোড় করে মোদীকে অনুরোধ কেজরিওয়ালেরPM Narendra Modi, Arvind Kejriwal, Delhi, Coronavirus
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com