নীরব মোদীর জামিনের আবেদন খারিজ

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক-এর  ১৩৫০০ কোটি টাকার ঋণখেলাপি মামলায় ইডির অনুরোধে নীরব মোদীর বিরুদ্ধে ওয়ার‍্যান্ট জারি করে আদালত। তারপরই গ্রেফতার করা হয় তাঁকে।

By: New Delhi  Updated: April 26, 2019, 07:26:34 PM

পলাতক হীরে ব্যবসায়ী নীরব মদদীর জামিনের আর্জি খারিজ হল ফের। এই নিয়ে তৃতীয় বার মোদীর জামিনের আর্জি খারিজ করল ব্রিটেনের ওয়েস্টমিনিস্টার আদালত। সংবাদ সংস্থা পিটিআইয়ের খবর অনুযায়ী আগামী ২৪ মে পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতেই থাকতে হবে নীরব মোদীকে।

ভারতীয় তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করছেন না নীরব, এমন অভিযোগই আদালতে জানিয়েছেন ভারতীয় পক্ষের আইনজীবী টবি কেডমেন। জামিন পেলে নীরব অন্যত্র পালিয়ে যেতে পারেন বলে আদালতে সওয়াল করেন তিনি। পাশাপাশি নীরব তথ্যপ্রমাণ লোপাটও করতে পারেন বলে আদালতে আশঙ্কা প্রকাশ করেছেন ভারতীয় পক্ষের আইনজীবী।

নীরব মামলার শুনানির জন্য লন্ডনে রয়েছে ইডি ও সিবিআইয়ের একটি দল। গত শুনানি পর্বে আদালতে নীরব মোদীর আইনজীবী জানান, তাঁর মক্কেল ২০১৮ সালের জানুয়ারি মাস থেকে ব্রিটেনে রয়েছেন। ব্রিটেনে স্বাধীন ভাবে বসবাস করেছেন নীরব এবং তিনি কোনও আত্মগোপনের চেষ্টা করেননি। তাঁর মক্কেলের জন্য কোনও কিছুই ‘সেফ হেভেন’ নয় বলে আদালতে জানান নীরবের আইনজীবী।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক-এর  ১৩৫০০ কোটি টাকার ঋণখেলাপি মামলায় ইডির অনুরোধে নীরব মোদীর বিরুদ্ধে ওয়ার‍্যান্ট জারি করে আদালত। তারপরই গ্রেফতার করা হয় তাঁকে।

(সবিস্তারে আসছে…)

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nirav modi punjab national bank fraud arrest uk court bail enforcement directorate

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X