‘‘রাস্তার কাজ ঠিকমতো না হলে ঠিকাদারদের উপর বুলডোজার চালাব’’

‘‘একটা ব্যাপারে স্পষ্ট করে বলতে চাই। অনেক বড় বড় ঠিকাদারদের বলেছি যে, যদি দেখি রাস্তার কাজ ভাল হয়নি, তবে তাঁদের উপর আমি বুলডোজার চালিয়ে দেব।’’

By: Mumbai  Dec 7, 2018, 12:20:00 PM

আবারও বেফাঁস কথা বলে বিতর্কে জড়ালেন কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী নিতিন গডকড়ী। রাস্তার কাজে গাফিলতি থাকলে যে কোনও রেয়াত করা হবে না, সেই বার্তা দিতে গিয়ে এবার বিতর্কিত মন্তব্য করেছেন গডকড়ী। রাস্তার কাজ ঠিকমতো না হলে ঠিকাদারদের উপর বুলডোজার চালানো হবে, এমন হুঁশিয়ারি দিয়েই বৃহস্পতিবার বিতর্ক বাধিয়েছেন কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী।

বৃহস্পতিবার রাস্তা নির্মাণ প্রসঙ্গে গডকড়ী বলেছেন, ‘‘আমরা প্রায় ১০ লক্ষ কোটি টাকার কাজের বরাত দিয়েছি। এখনও পর্যন্ত কোনও ঠিকাদারই দিল্লিতে আমার অফিসে এসে বরাত নেননি। কিন্তু একটা ব্যাপারে স্পষ্ট করে বলতে চাই। অনেক বড় বড় ঠিকাদারদের বলেছি যে, যদি দেখি রাস্তার কাজ ভাল হয়নি, তবে তাঁদের উপর আমি বুলডোজার চালিয়ে দেব।’’

আরও পড়ুন, সীমান্তে জঙ্গিহানার থেকে বেশি মানুষ মারা গিয়েছেন পথ দুর্ঘটনায়: সুপ্রিম কোর্ট

এরপর কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী বলেছেন, ‘‘ওঁরা দেশের সম্পদ…রাস্তার কাজের মান নিয়ে কোনও আপস করা ঠিক নয়।’’ বৃহস্পতিবার রাজনৈতিক ব্যক্তিত্ব তুহিন এ সিনহার বই ‘ইন্ডিয়া ইন্সপায়ার্স’ প্রকাশ অনুষ্ঠানে এসে এমন কথাই বলেছেন নিতিন।

এদিন কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী আরও জানিয়েছেন যে, নভি মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরের সঙ্গে সড়কপথের পাশাপাশি জলপথেরও যোগ করা হবে। জলপথে মাত্র ২০ মিনিটেই বিমানবন্দরে পৌঁছনো সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest General News in Bengali.


Title: Nitin Gadkari: ‘‘রাস্তার কাজ ঠিকমতো না হলে ঠিকাদারদের উপর বুলডোজার চালাব’’

Advertisement