বড় খবর

টিকা না নিলে বন্ধ বেতন, কর্মীদের হুঁশিয়ারি ছত্তিশগড়ের উপজাতি দফতরের

এই নির্দেশিকাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্ক।

অবিলম্বে নিতে হবে করোনার টিকা। না হলে মাস শেষে মিলবে না বেতন। কর্মীদের প্রতি এমনই কড়া নির্দেশ জারি করেছে ছত্তিশগড়ের গাউরেলা-পেনড্রা-মারওয়াহি জেলা প্রশাসনের উপজাতি উন্নয়ন দফতরের অতিরিক্ত কমিশনার কেএস মাশরম। যা ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্ক। তবে ওই সরকারি অফিসারের দাবি, দফতরের সকলকর্মীদের টিকাকরণের জন্যই তাঁর এই হুঁশিয়ারি।

২১ মে জারি করা এই নির্দেশ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। নির্দেশিকায় উল্লেখ রয়েছে যে, উপজাতি উন্নয়ন দফতরের বিভিন্ন কার্যালয় ও স্কুলে কর্মরত সকল কর্মীকেই চলতি মাসের মধ্যে টিকার প্রথম ডোজ নিতে হবে। যার নথি জমা দিতে হবে দফতরে। যাঁরা নির্দেশ মানবেন না তাঁদের বেতন আটকেদেওয়া হবে। ২০ মে গাউরেলা-পেনড্রা-মারওয়াহি জেলা প্রশাসনের উপজাতি উন্নয়ন দফতরের অতিরিক্ত কমিশনার কেএস মাশরম অন্য এক নির্দেশিকায় জানিয়েছিলেন যে, জেলা উপজাতি দফতরের সকল কর্মী ও তাঁদের পরিবারের সদস্যদের টিকাগ্রহণ করতে হবে।

এপ্রসঙ্গে উপজাতি দফতরের অতিরিক্ত কমিশনার কেএস মাশরমের দাবি, দফতরের ১০০ কর্মীর টিকাকরণ নিশ্চিত করতেই এই নির্দেশকা জারি করা হয়েছে। এর পিছনে অন্য কোনও উদ্দেশ্য নেই। এই নির্দেশিকার পর দফতরের ৯৫ শতাংশ কর্মীর টিকাকরণ হয়ে গিয়েছে বলেও জানান তিনি। তবে, টিকা না নিতে পারলে কোনও কর্মীরই বেতন আটকে রাখা হবে না বলেও আস্বস্ত করেছেন ওই অফিসার।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: No vaccine no salary chhattisgarh tribal dept officer warns staff

Next Story
শিক্ষাক্ষেত্র স্বাভাবিক করতে পড়ুয়া-শিক্ষকদের আগে দেওয়া হোক ভ্যাকসিন, আর্জি বহু রাজ্যেরMadhyamik and HS 2021 examination date
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com