বড় খবর

বোমা নয়, মহাজাতি সদনের সামনে ফেটেছে শব্দবাজি: কমিশন

বৃহস্পতিবার ভোটের কয়েক মিনিট পরই সেন্ট্রাল অ্যাভিনিউয়ের ওপর মহাজাতি সদনের সামনে বোমা ফাটার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ভোটের কয়েক মিনিট পরই সেন্ট্রাল অ্যাভিনিউয়ের ওপর মহাজাতি সদনের সামনে বোমা ফাটার ঘটনা ঘটে। যাকে কেন্দ্র করে রাজনৈতিত উত্তাপ ছড়ায়। আতঙ্ক ছড়ায় এলাকায়। চাপানউতোর শুরু হয় তৃণমূল ও বিজেপির মধ্যে। তবে, কোনও বোমা নয়, মহাজাতি সদনের সামনে শব্দবাজি ফেটেছে বলে জানিয়ে দিল কমিশন।

এদিন জোড়াসাঁকো কেন্দ্রের অন্তর্গত মহাজাতি সদনের সামনে সকাল সাড়ে সাতটা নাগাদ চলন্ত গাড়ি থেকে ২টি বোমা ছোড়া হয় বলে অভিযোগ। বিকস শব্দ হয়। রাস্তায় দাগ পড়ে যায়। খবর পেয়ে এলাকায় পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। এলাকা ঘিরে ফেল। তদন্ত শুরু করে কমিশন ও কলকাতা পুলিশের গোয়েন্দারা। একাজ যারা করেছে তাদের চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছে কমিশন।

যদিও জোড়াসাঁকো কেন্দ্রের বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের দাবি, তাঁর গাড়ি লক্ষ্য করেই বোমা ছোড়া হয়েছে। তাঁকে খুনের পরিকল্পনা ছিল দুষ্কৃতীদের। এলাকাবাসীকে আতঙ্কিত করতে একাজ করেছে তারা। পাল্টা তৃণমূল প্রার্থী বিবেক গুপ্তর দাবি, ‘সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় ভোটারদের ভয় দেখাতেই এই বোমা ছুড়েছে বিজেপি।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Not bombs firecrackers used outside mahajati sadan says ec west bengal election 2021

Next Story
রাশিয়া পাঠাল কোভিড ত্রাণ, আমেরিকা দিল ১০ কোটির চিকিৎসা সামগ্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com