scorecardresearch

বড় খবর

নির্ধারিত সময়ের ৫ ঘণ্টা আগে উড়ে গেল বিমান, বিমানবন্দরেই ঠায় দাঁড়িয়ে ৩৫ যাত্রী

সন্ধ্যা ৭:৫৫ মিনিটের পরিবর্তে দুপুর ৩:০০টে’তেই ছেড়ে যায় বিমান

নির্ধারিত সময়ের ৫ ঘণ্টা আগে উড়ে গেল বিমান, বিমানবন্দরেই ঠায় দাঁড়িয়ে ৩৫ যাত্রী

৩৫ জন যাত্রী রেখে নির্ধারিত সময়ের ৫ ঘণ্টা আগে উড়ে গেল বিমান, বিমানবন্দরে শোরগোল। একের পর এক ঘটনায় মুখ পুড়েছে বিমান সংস্থাগুলির। বিমান সংস্থাগুলির অবহেলার বিরুদ্ধে অনেক এয়ারলাইন্সের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছে ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন (মিনিস্ট্রি অব সিভিল এভিয়েশন)। এর পরেও বিভিন্ন ধরণের উদ্ভট ঘটনা সামনে আসছে।

সম্প্রতি স্কুট এয়ারলাইন্সের গাফিলতি শিরোনামে এসেছে, যার জেরে সমস্যায় পড়তে হয়েছে ৩৫ জন যাত্রীকে। এই ঘটনায় যাত্রীরা বিমানবন্দরেও তোলপাড় ফেলেন। স্কুট এয়ারলাইন্সের একটি বিমান নির্ধারিত সময়ের ৫ ঘণ্টা আগেই উড়ে যায় বলে যাত্রীদের অভিযোগ। সংস্থা এই বিষয়ে জানিয়েছে, সময়ের পরিবর্তনের কথা আগেই সব যাত্রীকে মেইল ​​করে জানিয়েছিল কোম্পানি। যদিও সেকথা অস্বীকার করেছেন ৩৫ জন যাত্রী।

যাত্রীরা অভিযোগ করেছেন যে স্কুট এয়ারলাইন্সের বিমানটির সন্ধ্যা ৭.৫৫ মিনিটে এ অমৃতসর থেকে সিঙ্গাপুরে যাওয়ার কথা ছিল, কিন্তু এই বিমানটি দুপুর ৩.০০টে নাগাদই সিঙ্গাপুরের উদ্দেশ্যে উড়ে যায়। অর্থাৎ ফ্লাইটটি তার সময়ের প্রায় ৫ ঘন্টা আগেই টেক অফ করেছে। এ সময় ৩৫ জন যাত্রী বিমানবন্দরেই ছিলেন। বিমানবন্দরে উপস্থিত সকল যাত্রীরা এই ঘটনার জেরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ঘটনা প্রসঙ্গে এয়ারলাইন্সের কাছ থেকে উত্তর চাওয়া হলে তারা জানান, ই-মেইলের মাধ্যমে সব যাত্রীকে সময় পরিবর্তনের কথা জানানো হয়েছে।

এর আগে ১০ ​​জানুয়ারির যখন GoFirst এয়ারলাইন্সের বেঙ্গালুরু থেকে দিল্লিগামী একটি বিমান ৫০জন যাত্রীকে না নিয়েই  উড়ে যায়। পরে ঘটনার জন্য সংস্থার তরফে ক্ষমাও চাওয়া হয়। বেশ কিছুদিন ধরে দেশে এয়ারলাইন্সের অনেক অবহেলার ঘটনা সামনে এসেছে, এ নিয়ে অনেক বিমান সংস্থার বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছে বিমান মন্ত্রক।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Now amritsar singapore flight takes off without taking 35 passengers