১৫ আগস্ট সিন্ধু-চানুদের বিশেষ সম্বর্ধনা প্রধানমন্ত্রীর! লালকেল্লায় আমন্ত্রিত ভারতীয় অলিম্পিক দল

Tokyo Olympic 2020: এদিন ভারত-বেলজিয়াম ম্যাচ দেখেছেন প্রধানমন্ত্রী। হারলেও ভারতীয় দলকে পরের ম্যাচের জন্য শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।

Tokyo Olympic, Indian Team, PM Modi
প্রধানমন্ত্রী ফাইল ছবি।

Tokyo Olympic 2020: টোকিও অলিম্পিকে ভারতের এখনও পর্যন্ত তিনটে পদক নিশ্চিত হয়েছে। মীরাবাই চানুর রুপো, পিভি সিন্ধুর ব্রোঞ্জ। পাশাপাশি বক্সিংয়ে ভারতের পদক নিশ্চিত করেছে লভলিনা বড়গোহাঁইরা। দেশে ফিরে ভালবাসার বন্যায় ভেসেছেন চানু। প্রিয় খাবার পিজ্জা তাঁর সঙ্গে ভাগ করে খেয়েছেন দেশের আইনমন্ত্রী কিরেন রিজেজু। এদিকে, ভারতীয় পুরুষ এবং মহিলা হকি দল পদক থেকে একটি ম্যাচ দূরে। এই আবহে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে বিশেষ সম্মান পেতে চলেছেন টোকিও অলিম্পিকে পদকজয়ী পিভি সিন্ধু, মীরাবাই চানু, লভলিনা বড়গোহাঁইরা।

প্রধানমন্ত্রীর দফতর সূত্রে খবর, ১৫ অগস্ট তাঁদের লালকেল্লায় সংবর্ধনা দেবেন নরেন্দ্র মোদী। তবে শুধু পদকজয়ীরা নয়,  টোকিয়ো অলিম্পিক্সে অংশ নেওয়া প্রত্যেক ভারতীয় ক্রীড়াবিদকে বিশেষ সম্মান জানানো হবে। দেশের ক্রীড়া এবং ক্রীড়াবিদদের নিয়ে উৎসাহ রয়েছে প্রধানমন্ত্রীর। ভারতীয় অলিম্পিক দল টোকিও উড়ে যাওয়ার আগে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী।তিনি পিভি সিন্ধুর সঙ্গে আইসক্রিম খাওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন। তাই ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ভারতীয় ক্রীড়াবিদদের সম্বর্ধনা অন্য মাত্রা দেবে।

অপরদিকে, মঙ্গলবার সেমিফাইনাল ম্যাচে  বেলজিয়ামের কাছে ৫-২ গোলে হেরেছে ভারতের পুরুষ হকি দল। কিন্তু এখনও ব্রোঞ্জ জয়ের স্বপ্ন জিইয়ে রেখেছেন মনপ্রীতরা। এদিন ভারত-বেলজিয়াম ম্যাচ দেখেছেন প্রধানমন্ত্রী। হারলেও ভারতীয় দলকে পরের ম্যাচের জন্য শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। তিনি টুইটারে লিখেছিলেন, ‘হার-জিত খেলার অঙ্গ। আমাদের পুরুষ হকি দল টোকিয়ো অলিম্পিক্সে সেরা পারফরম্যান্স করেছে। আর এটাই শেষ কথা। পরবর্তী ম্যাচ ও ভবিষ্যতের জন্য আমাদের দলকে শুভেচ্ছা। দেশ এমন খেলোয়াড়দের জন্য গর্বিত।‘

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Olympic team will get special felicitation on 15th august in presence of pm modi national

Next Story
আশা জাগিয়ে দেশে কমল দৈনিক সংক্রমণ! স্বস্তি দিয়ে সক্রিয় সংক্রমণও সাড়ে ৪ লক্ষের নীচে
Show comments