দেশের উন্নতিতে শাহের অবদান অনস্বীকার্য, অমিতের জন্মদিনে বার্তা মোদীর

স্বরাষ্ট্রমন্ত্রীর জন্মদিনে প্রধানমন্ত্রী জানান ভারতের অগ্রগতিতে অমিত শাহ যে অবদান রেখেছেন তা দেশবাসী প্রত্যক্ষ করেছে বলে জানিয়েছেন নমো।

By:
Edited By: Pallabi Dey New Delhi  October 22, 2020, 11:24:17 AM

তিনি বিজেপির শিবিরের ‘চাণক্য’। তিনি অমিত শাহ। বৃহস্পতিবার তাঁর জন্মদিনের শুভেচ্ছাবার্তায় দেশের প্রতি তাঁর কাজ, নিষ্ঠা ও অবদানের কথা ফের একবার দেশবাসীকে স্মরণ করালেন মোদী। স্বরাষ্ট্রমন্ত্রীর জন্মদিনে প্রধানমন্ত্রী জানান ভারতের অগ্রগতিতে অমিত শাহ যে অবদান রেখেছেন তা দেশবাসী প্রত্যক্ষ করেছে বলে জানিয়েছেন নমো।

পাশাপাশি মোদী এও বলেন যে বিজেপিকে আরও শক্তিশালী করে তুলতে অমিত শাহের যে প্রচেষ্টা তা উল্লেখযোগ্য। বৃহস্পতিবারই ৫৬ বছরে পা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সাড়ে পাঁচ বছরের ও বেশি সময় ধরে বিজেপির সভাপতি পদের দায়িত্ব সামলেছেন তিনি। শাহের সময়কালেই দেশের বহু রাজ্যে ক্ষমতা দখল করে পদ্ম শিবির। ২০১৪ সালের পর ২০১৯ সালেও সবচেয়ে বড় জয় আসে দ্বিতীয়বারের জন্য দেশের মসনদে বসেছে ভারতীয় জনতা পার্টি।

দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী মোদী তাঁর মন্ত্রিসভায় অমিত শাহকে স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে বেছে নিয়েছিলেন। এদিন মোদী টুইট করে বলেন, ““শ্রী অমিত শাহ জি-কে জন্মদিনের শুভেচ্ছা। আমাদের দেশের জন্য তাঁর কাজ ও ভারতের অগ্রগতিতে অবদান রেখে চলেছেন তা প্রত্যক্ষ করছে দেশবাসী। বিজেপিকে আরও শক্তিশালী করার জন্য তাঁর প্রচেষ্টাও লক্ষণীয়। ঈশ্বর তাঁকে ভারতের সেবার জন্য দীর্ঘ ও স্বাস্থ্যকর জীবন দান করুন। ”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

On amit shahs birthday modi says country witnessing his dedication in work towards indias progress

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X