বড় খবর

গভীর রাতে পায়ে হেঁটে কাশী ভ্রমণে মোদী, সঙ্গী হলেন যোগী

বারাণসী সফরের আজ, দ্বিতীয় দিনে মোদী বিজেপির উত্তরপ্রদেশ নেতৃত্বের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করবেন।

On foot, PM Modi holds late-night inspection of infra works in Varanasi
সোমবার গভীর রাতে কাশী বিশ্বনাথ করিডরে পায়ে হেঁটে ঘুরে বেড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সোমবার গভীর রাতে কাশী বিশ্বনাথ করিডরে পায়ে হেঁটে ঘুরে বেড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গী হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মন্দির ছাড়াও নিজের নির্বাচনী ক্ষেত্র বারাণসীর উন্নয়ন কাজকর্ম ঘুরে দেখেন মোদী।

সোমবারই তিনি কাশী বিশ্বনাথ করিডরের উদ্বোধন করেছেন। এরপর গঙ্গায় ডুব দিয়ে আরতি করেছেন মোদী। এরপর বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী। মধ্যরাতে গোদাওলিয়ায় পৌঁছন মোদী। তারপর যোগীর সঙ্গে পায়ে হেঁটে ফের কাশী বিশ্বনাথ ধাম করিডরে ঘুরে দেখেন।

হাঁটতে হাঁটতে দশাশ্বমেধ ঘাট বরাবর রাস্তায় যান মোদী। সেখানে প্রশাসনিক আধিকারিকদের কাছে উন্নয়ন কাজকর্ম নিয়ে তদারকি করেন। সেখানে স্থানীয়দের সঙ্গেও কথা বলেন মোদী। এরপর বারাণসী রেল স্টেশনে যান প্রধানমন্ত্রী। সেখানে রাত ১.১৩ মিনিট নাগাদ নতুন করে তৈরি রেল স্টেশনের প্ল্যাটফর্মগুলি ঘুরে দেখেন তিনি। যাত্রী পরিষেবা উন্নয়ন নিয়ে খোঁজখবর নেন।

গভীর রাতের এই ভ্রমণের ছবি পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মোদী। নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ছবি পোস্ট করে তিনি লেখেন, “কাশীতে গুরুত্বপূর্ণ কাজকর্ম খতিয়ে দেখলাম। পবিত্র শহরের জন্য সবচেয়ে সেরা পরিকাঠামো গড়ে তোলাই আমাদের একমাত্র কর্তব্য এবং আমাদের গর্ব। পরবর্তী স্টপ, বেনারস স্টেশন। আমরা রেল যোগাযোগ ব্যবস্থার উন্নতির সঙ্গে সঙ্গে পরিচ্ছন্ন, আধুনিক এবং যাত্রীবান্ধব রেল স্টেশন গড়ে তোলাই উদ্দেশ্য।”

আরও পড়ুন ঔরঙজেবদের অত্যাচার বাড়লে, শিবাজির উত্থান অবশ্যম্ভাবী: প্রধানমন্ত্রী

বারাণসী সফরের আজ, দ্বিতীয় দিনে মোদী বিজেপির উত্তরপ্রদেশ নেতৃত্বের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করবেন। সেই বৈঠকে হাজির থাকবেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। থাকবেন রাজ্য সভাপতি স্বতন্ত্রদেব সিং। এরপর বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীদের কনক্লেভে যোগ দেবেন মোদী। দিল্লি উড়ে যাওয়ার আগে বিহঙ্গম যোগ সমাজের বার্ষিক অনুষ্ঠানে যোগ দিতে স্বর্বেদ মহামন্দির ধামে যাবেন মোদী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: On foot pm modi holds late night inspection of infra works in varanasi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com