scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

গুরুগ্রামে বহুতলের একাংশ ভেঙে মৃত ১, দু’জনের আটকে থাকার আশঙ্কা

বহুতলটির ছ’তলায় সংস্কারের কাজ চলচিল। সেই সময়েই বিল্ডিংয়ের একাংশ ভেঙে পড়ে।

গুরুগ্রামে বহুতলের একাংশ ভেঙে মৃত ১, দু’জনের আটকে থাকার আশঙ্কা
আটকে পড়া বাসিন্দাদের উদ্ধারের চেষ্টা।

গুরুগ্রামে বহুতলের একাংশ ভেঙে একজনের মৃত্যু। বৃহস্পতিবার সন্ধেয় গুরুগ্রামের সেক্টর ১০৯-এর চিনটেলস প্যারাডিসোর ডি টাওয়ারের ছ’তলার একাংশ ভেঙে পড়ে। তারই জেরে একজনের মৃত্যু হয়েছে। বেশ কয়েকজন আটকে ছিলেন বহুতলটির মধ্যে। তাঁদের পরে উদ্ধার করা হয়। তবে এখনও বেশ কয়েকজন ধ্বসস্তূপে আটকে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। উদ্ধারকাজ চালাচ্ছে এনডিআরএফ, এসডিআরএফ ও পুলিশ। উদ্ধারকাজে সামিল দমকল কর্মীরাও।

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধে ৬.১৫ নাগাদ ঘটনাটি ঘটেছে। ডি টাওয়ারের ছ’তলায় সংস্কারের কাজ চলছিল। সেই সময় আচমকা বিল্ডিংয়ের একাংশ ভেঙে পড়ে। হতাহতের সংখ্যা আরও বেশি হতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

তবে টাওয়ারটির ষষ্ঠ, পঞ্চম এবং তৃতীয় তলা খালি ছিল। যে পরিবারটি বহুতলটির চতুর্থ তলে থাকতেন তাঁরাও একটি অনুষ্ঠানের জন্য বাইরে গিয়েছিলেন। সেই কারণেই আরও বড় বিপদ এড়ানো গিয়েছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন- ধর্মীয় পোশাক পরে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার ব্যাপারে আপাতত সায় দিল না আদালত

বৃহস্পতিবার সন্ধেয় এই ঘটনার পর থেকে বহুতলটির বাসিন্দারা একটি হলঘরে আশ্রয় নিয়েছেন। গুরুগ্রামের ডেপুটি কমিশনার নিশান্ত কুমার যাদব বলেন, ”দ্বিতীয় তলার একজন মহিলা মারা গিয়েছেন। প্রথম তলায় ইন্ডিয়ান রেলওয়ে সার্ভিস অফ ইঞ্জিনিয়ার্সের একজন কর্মরত আমলা, অরুণ শ্রীবাস্তব এবং তাঁর স্ত্রী ধ্বংসস্তূপের নীচে আটকে পড়েছেন।” তবে উদ্ধারকাজ চলছে।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: One killed as sixth floor apartment collapses in gurgaon two feared trapped