বড় খবর

প্রচারে মোদীকে চাইছেন বিরোধী নেতারা! নির্বাচনী রাজ্যে বেনজির কাণ্ড

প্রচারের মঞ্চে মোদীর জনপ্রিয়তা এখনও তুঙ্গে। সেই আবহে নির্বাচনের মোড় ঘোরাতে এবার নমোর শরণাপন্ন হলেন বিরোধী দলের রাজনৈতিক নেতারা।

ফাইল চিত্র

গুজরাটের নির্বাচন থেকে দেশের দুই লোকসভা নির্বাচন। নরেন্দ্র মোদীর বাকপটুতায় মুগ্ধ হয়েছে দেশও। প্রচারের মঞ্চে মোদীর জনপ্রিয়তা এখনও তুঙ্গে। সেই আবহে নির্বাচনের মোড় ঘোরাতে এবার নমোর শরণাপন্ন হলেন বিরোধী দলের রাজনৈতিক নেতারা।

রাজনৈতিক পর্যবেক্ষকদের দাবি দেশের পাঁচ রাজ্যের নির্বাচনে যেভাবে বিজেপির হয়ে প্রচার করছেন প্রধানমন্ত্রী তা থেকে স্পষ্ট পদ্ম শিবিরের ‘বাগ্মী’ তিনিই। তাই এবার মোদীর জনপ্রিয়তা কাজে লাগিয়ে জয়ে ব্যবধান বাড়াতে চাইছেন বিরোধী শিবিরের একাধিক নেতা। সোশাল মিডিয়ায় জানালেন সেই আহ্বানও।

তামিলনাড়ুর প্রধান বিরোধীদল ডিএমকের একাধিক প্রার্থীর আর্জি নরেন্দ্র মোদী শাসক দল ও জোট শরিক এআইএডিএমকের হয়ে প্রচার করলে ডিএমকে প্রার্থীদের জয়ের ব্যবধান আরও বাড়বে। এর কারণ বিজেপির জনপ্রিয়তা কমেছে সেখানে,এমনটাই মত।

ডিএমকে প্রার্থী অনিতা রাধাকৃষ্ণণ লেখেন, ”প্রিয় প্রধানমন্ত্রী, আমি ডিএমকের প্রার্থী। দয়া করে আমার কেন্দ্রে এসে প্রচার করুন। এতে আমার জয়ের ব্যবধান বাড়বে।” ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে ট্রোল শুরু হয়েছে টুইটারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Opposition leaders want pm modi in the election campaign

Next Story
২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক সংক্রমিত মুম্বইয়ে, করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল মহারাষ্ট্র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com