scorecardresearch

বড় খবর

Optical Illusion: ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে মিষ্টি এক কুকুরছানা, আপনার হাতে সময় মাত্র ১৫ সেকেণ্ড!

ছবির মধ্যে একটি কুকুরছানা লুকিয়ে আছে যা আপনাকে খুঁজে বের করতে হবে।

Optical Illusion: ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে মিষ্টি এক কুকুরছানা, আপনার হাতে সময় মাত্র ১৫ সেকেণ্ড!
ছবির মধ্যে একটি কুকুরছানা লুকিয়ে আছে যা আপনাকে খুঁজে বের করতে হবে।

অপটিক্যাল ইলিউশনের ছবি আজকাল সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। এই ধরনের ছবি দেখে বেশিরভাগ মানুষই বিভ্রান্ত হয়ে পড়েন। এই ছবিগুলোর মধ্যে এমন কিছু লুকিয়ে আছে যা মানুষের মনকে বিভ্রান্ত করে। মানুষজন এই ধরণের অপটিক্যাল বিভ্রম আজকাল খুবই পছন্দ করেন এবং তারা এটি সমাধানের বিশেষ ভাবে আগ্রহী। আজকাল এমন একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে যেখানে একটি কুকুর ছানা লুকিয়ে রয়েছে। আপনার কাজ ১৫ সেকেন্ডের মধ্যে সেটিকে খুঁজে বের করা।

এই অপটিক্যাল ইলিউশন ছবির মধ্যে একটি কুকুরছানা লুকিয়ে আছে যা আপনাকে খুঁজে বের করতে হবে। দেখা যাক এই ছবিতে কুকুরের বাচ্চা কোথায় লুকিয়ে আছে। ইন্টারনেটে ভাইরাল হওয়া ছবির মধ্যে লুকিয়ে আছে অনেক রহস্য, যা জানা সত্যিই খুব কঠিন।

কোথায় লুকিয়ে সেই কুকুর ছানা?

অনেক অপটিক্যাল ইলিউশন ছবি আমাদের ব্যক্তিত্ব সম্পর্কেও জানান দেয়। এই ছবিগুলো দেখে বেশিরভাগ মানুষই বিভ্রান্ত হয়ে পড়েন। কখনও কখনও তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন মানুষের পক্ষেও এই ছবির রহস্য সমাধান করা খুব কঠিন হয়ে পড়ে ।

অপটিক্যাল ইলিউশন ছবিগুলো দেখতে খুবই স্বাভাবিক মনে হলেও এগুলো মানুষের মনকে বিভ্রান্ত করে। এই ছবিটি অপটিক্যাল ইলিউশনের একটি নিখুঁত উদাহরণ হিসাবে বিবেচিত হতে পারে।

এর মধ্যে লুকিয়ে আছে একটি কুকুরছানা যাকে খুঁজে বের করার চ্যালেঞ্জ দেওয়া হয়েছে। এই ছবিতে কুকুরছানাটিকে খুঁজে পেতে ১৫ সেকেন্ড সময় দেওয়া হয়েছে । আপনি যদি ১৫ সেকেন্ডের মধ্যে কুকুরছানাটিকে খুঁজে পান তবে আপনাকে প্রতিভাবান হিসাবে বিবেচনা করা হবে। আপনি যদি প্রতিভাবান হন তবে আপনি এই কুকুরছানাটিকে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে খুঁজে পাবেন।

ভাল করে খুঁজুন , উত্তর আপনার সামনেই।

আপনি যদি কারো আইকিউ লেভেল পরীক্ষা দিতে চান, তাহলে এই অপটিক্যাল ইলিউশন ছবি তার জন্যও উপযুক্ত। এই ছবিতে কুকুরছানাটি হাঁড়ির মাঝে লুকিয়ে আছে। এই ছবিতে কুকুরছানা খুঁজে পেতে আপনার চোখ এবং মন টেনে এক জায়গায় আন তে হবে। দাবি করা হচ্ছে, বেশিরভাগ মানুষই এই ছবিতে কুকুরছানাটিকে খুঁজে পেতে ব্যর্থ হয়েছেন। মাত্র ৫ শতাংশ মানুষ কুকুর ছানাটিকে খুঁজে পেতে সক্ষম হয়েছেন।

পেলেন খুঁজে প্রশ্নের উত্তর?

ইন্টারনেটে ভাইরাল হওয়া ছবিতে চারিদিকে অনেকগুলো হাঁড়ি দেখা যাচ্ছে যেখানে রঙিন ফুল লাগানো হয়েছে। এই হাঁড়ির মাঝখানে কুকুরের বাচ্চা অর্থাৎ কুকুরছানা লুকিয়ে রয়েছে । আপনি যদি এখনও এই কুকুরছানা খুঁজে না পান, চিন্তা করবেন না. আমরা সেই ছবি দেখাচ্ছি যাতে আপনি সহজেই কুকুরছানাটিকে খুঁজে পেতে পারেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Optical illusion find out the hidden puppy from the images