পদ্মা সেতুতে প্রস্রাব করে ভাইরাল, অভিযুক্ত রাকিবকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ

যে যুবক নাটবল্টু খুলেছে, সেই হলুদ শার্ট-প্যান্ট পরা বায়োজিদ তালহাকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ।

bangladesh biojid and raqib
ধৃত বায়োজিদ তালহা (বামদিকে)। অভিযুক্ত রাকিব।

দিন দুয়েক আগে শনিবার, উদ্বোধনের সঙ্গে সঙ্গেই পদ্মা সেতু নিয়ে মানুষের উৎসাহ তুঙ্গে। কিন্তু, তারই মধ্যে কিছু ব্যক্তি নিজেদের প্রচারের স্বার্থে এই সেতুকে কাজে লাগানোর চেষ্টা চালিয়েছেন। তাদের মধ্যে কেউ সেতুর নাটবল্টু খুলে ভাইরাল হওয়ার চেষ্টা করেছেন। কেউ আবার সেতুর গায়ে প্রস্রাব করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন।

এর মধ্যে যে যুবক নাটবল্টু খুলেছে, সেই হলুদ শার্ট-প্যান্ট পরা বায়োজিদ তালহাকে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ। ঢাকার শান্তিনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের গ্রামের বাড়ি পটুয়াখালি। বাবা পেশায় ঠিকাদার। আর, যে যুবক বাংলাদেশের এই গর্বের সেতুতে প্রস্রাব করেছে, তাকে চিহ্নিত করেছে। পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত যুবকের নাম রাকিব। তার খোঁজে তল্লাশি শুরু করেছে বাংলাদেশ পুলিশ। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ পুলিশের সাইবার বিভাগের আধিকারিক রেজাউল মাসুদ।

আরও পড়ুন- Agnipath Scheme: বিজ্ঞপ্তি জারির ৪ দিনেই লাখখানেক আবেদন পেল বায়ুসেনা

তিনি জানিয়েছেন বায়োজিদের বিরুদ্ধে ১৫ (৩) ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ধারায় অন্তর্ঘাতমূলক কাজ যেমন রেলপথ, ঝুলন্ত দড়ির পথ, রাস্তা, খাল, কালভার্ট, বাঁধ, বন্দর, ডকইয়ার্ড, বাতিঘর, বিমানঘাঁটি, টেলিগ্রাফ লাইন বা খুঁটি, টেলিভিশন বা বেতার প্রতিষ্ঠানের ক্ষতি করা অথবা ক্ষতির চেষ্টা করলে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর ১৫ (৩) ধারায় তাকে অভিযুক্ত করা যেতে পারে। দোষী সাব্যস্ত হলে তাকে মৃত্যুদণ্ড, যাবজ্জীবন অথবা চৌদ্দ বছর পর্যন্ত বা যে কোনও মেয়াদের কারাদন্ড দেওয়া হতে পারে। তাকে অর্থদণ্ডও দেওয়া হতে পারে।

এর পাশাপাশি, ভাইরাল হওয়া আরও একটি ভিডিওতে দেখা গিয়েছে একজন যুবককে পদ্মা সেতুতে প্রস্রাব করতে। ভিডিওতে দেখা গিয়েছে, ওই যুবকের পরনে কালো জার্সি। জামার পিছনে ইংরেজি হরফে লেখা ‘রাকিব’। তার পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে অন্য এক যুবককে। যার পাশে দাঁড় করিয়ে রাখা ছিল অ্যাপাচি ফোরভি মডেলের মোটর সাইকেল।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Padma setu police searching raqib

Next Story
Agnipath Scheme: বিজ্ঞপ্তি জারির ৪ দিনেই লাখখানেক আবেদন পেল বায়ুসেনা