বড় খবর

করাচিতে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান, বেশ কয়েকজনের মৃত্য়ুর আশঙ্কা

শুক্রবার করাচি বিমানবন্দরের কাছে পাকিস্তান ইন্টারন্য়াশনাল এয়ারলাইন্সের একটি বিমান ভেঙে পড়েছে বলে জানা যাচ্ছে। ওই বিমানটিতে ৯০ জন যাত্রী ছিলেন।

pia plane crash, বিমান ভেঙে পড়ল, বিমান দুর্ঘটনা, পাকিস্তান, করাচি, pia plane crash today, pia aircraft, pia aircraft crash, করাচিতে ভেঙে পড়ল বিমান, পাকিস্তানে ভেঙে পড়ল বিমান, pia aircraft crash news, pia plane crash in karachi, pia plane crash in karachi today, pia plane crash news, karachi plane crash latest news, karachi plane crash news, karachi plane crash today news, karachi news, karachi news update
ছবি: টুইটার।

ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান। শুক্রবার করাচি বিমানবন্দরের কাছে পাকিস্তান ইন্টারন্য়াশনাল এয়ারলাইন্সের একটি বিমান ভেঙে পড়েছে বলে জানা যাচ্ছে। ওই বিমানটিতে ৯০ জন যাত্রী ছিলেন, সংবাদসংস্থা দ্য় ডন সূত্রে খবর। জানা যাচ্ছে, করাচি বিমানবন্দরের কাছে একটি জনবসতিপূর্ণ এলাকায় ভেঙে পড়েছে বিমানটি। বেশ কয়েকজনের মৃত্য়ুর আশঙ্কা করা হচ্ছে।

পাকিস্তান ইন্টারন্য়াশনাল এয়ারলাইন্সের মুখপাত্র আব্দুল সাত্তারকে উদ্ধৃত করে দ্য় ডন জানিয়েছে, ওই বিমানটিতে ৯০ জন যাত্রী ও ৮ ক্রু সদস্য় ছিলেন। বিমানটি লাহোর থেকে করাচি যাচ্ছিল।

বিমান দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। টুইটারে তিনি লিখেছেন, ”বিমান দুর্ঘটনার খবরে মর্মাহত। পাকিস্তান ইন্টারন্য়াশনাল এয়ারলাইন্সের সিইও আরশাদ মালিকের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। অবিলম্বে ঘটনার তদন্ত করা হবে। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি”।


করাচিতে বিমান দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে মোদী লিখেছেন, ”গভীরভাবে শোকাহত। মৃতদের পরিবারকে সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য় কামনা করছি”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pakistan airlines flight crashes karachi airport live updates

Next Story
Cyclone Amphan Updates: মোদীকে ‘মনে করিয়েছেন’ ৫৩ হাজার কোটি টাকার কথা, বললেন মমতাmodi kolkata amphan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com