পাকিস্তানি সংবাদমাধ্যমে প্রথম শিখ সঞ্চালক, শুভেচ্ছার বন্যা টুইটারে

এর আগে পাকিস্তানি নিউজ চ্যানেলে দেখা গেছে একজন ট্রান্সজেন্ডারকে। মাভিনা মালিক নামের ওই সঞ্চালিকা তাঁর সোশাল মিডিয়া ভিডিওয় ঝড় তুলেছিলেন। ভাইরাল হয়েছিলেন সোশাল নেটওর্য়াকিং ওয়েবসাইটগুলিতেও।

By: New Delhi  Updated: June 29, 2018, 04:28:46 PM

একটি পাকিস্তানি সংবাদ চ্যানেলে এবার থেকে দেখা যাবে এক শিখ সঞ্চালককে। কিছুদিন আগেই ওই দেশেরই আরও দুটি টেলিভিশন চ্যানেলে সঞ্চালিকা হিসাবে যোগ দিয়েছিলেন একজন শিখ মহিলা এবং একজন তৃতীয় লিঙ্গের মানুষ বা ট্রান্সজেন্ডার। এরপরই এই নয়া সংযোজন। বেসরকারি সংবাদ সংস্থা পাবলিক নিউজ তাদের প্রেজেন্টার হিসাবে বেছে নিয়েছেন সংখ্যালঘু শিখ সম্প্রদায়ের হরমিত সিংকে। টুইটারে ওই সঞ্চালকের ভিডিও পোস্ট করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। আর বলা হয়েছে, পাকিস্তানের প্রথম শিখ সঞ্চালক হরমিত সিং। শুধুমাত্র পাবলিক নিউজে।

কিছুদিন আগেই মনমিত কৌর হয়েছিলেন পাকিস্তানের প্রথম মহিলা শিখ সংবাদদাতা। এমনকি ট্রান্সজেন্ডার সঞ্চালক মাভিনা মালিকের নিয়োগও সোশাল মিডয়ায় সাড়া ফেলেছিল। শিখ সঞ্চালককে নিয়োগ করার জন্য সাংবাদ সংস্থাটির প্রশংসায় ফেটে পড়েছে নেটদুনিয়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pakistan first sikh male news anchor bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X