scorecardresearch

বড় খবর

প্রেমের টানে সীমান্ত পেরিয়ে বিয়ে, নথি জাল করে পুলিশের জালে পাক কন্যা

মহিলার কাছ মিলেছে একটি আধার কার্ডও

প্রেমের টানে সীমান্ত পেরিয়ে বিয়ে, নথি জাল করে পুলিশের জালে পাক কন্যা

নথি জাল করে ভারতে এসে প্রেমিককে বিয়ে করার অপরাধে গ্রেফতার করা হয়েছে এক পাক তরুণীকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে পাকিস্তানের সিন্ধুপ্রদেশের বছর উনিশের এক তরুণী উত্তরপ্রদেশের বছর ২৬-এর এক তরুণকে ভালবেসে বিয়ে করে পাকাপাকিভাবে থাকতে শুরু করেন। ভারতে থাকার জন্য অবৈধভাবে তিনি তার নথি জাল করেন বলেও অভিযোগ। মুলায়ম সিং যাদব স্থানীয় একটি বেসরকারি নিরাপত্তা সংস্থায় নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করেন।

এবিষয়ে জেলা পুলিশের ডেপুটি কমিশনার বলেন,“মুলায়ম সিং যাদব নামে বছর ২৬-এর এক যুবকের প্রেমে পড়েন পাকিস্তানের বছর উনিশের এক নাবালিকা। মুলায়ম একটি প্রাইভেট সংস্থায় সিকিউরিটি গার্ডের কাজ করেন। গত বছর গেমিং অ্যাপের মাধ্যমে দুজনের আলাপ। তারা দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০২২ সালের সেপ্টেম্বরে নেপালের কাঠমান্ডু হয়ে ভারতে আসেন ওই নাবালিকা”।

তিনি আরও যোগ করেছেন, “ বেলান্দুর থানা এলাকায় লেবার কোয়ার্টারে বসতি স্থাপন করে। ফরেন অ্যাক্টের 7 (2) ধারা এবং ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) 420, 465, 468 এবং 471 ধারার অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে ফরেনার্স রেজিস্ট্রেশন অফিসের হাতে তুলে দেওয়া হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং পরে তাকে গ্রেফতারও করা হয়েছে। মহিলার কাছ মিলেছে একটি আধার কার্ডও ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pakistani girl held for entering india illegally to marry up man she met online