বড় খবর

মোদীর সভায় অজ্ঞান বৃদ্ধ, ভাষণ থামিয়ে মেডিকেল দল পাঠালেন প্রধানমন্ত্রী

মোদী সেই দৃশ্য দেখে তৎক্ষণাৎ তাঁর ভাষণ বন্ধ করে দেন। অবিলম্বে তাঁর মেডিকেল টিমকে ওই বৃদ্ধের সুশ্রুষার জন্য পাঠান।

Fourth Phase of Bengal Poll 2021, West Bengal Election 2021, Prime Minister, Siliguri, TMC, Narendra Modi

আসামে বিধানসভা নির্বাচনের চূড়ান্ত পর্বের আগে তমুলপুরে একটি নির্বাচনী সমাবেশ চলাকালীন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় অজ্ঞান হয়ে পড়েন এক বৃদ্ধ। মোদী সেই দৃশ্য দেখে তৎক্ষণাৎ তাঁর ভাষণ বন্ধ করে দেন। অবিলম্বে তাঁর মেডিকেল টিমকে ওই বৃদ্ধের সুশ্রুষার জন্য পাঠান। ওই প্রবীণ ব্যক্তিকে সবরকম সহায়তা করার নির্দেশ দিয়েছেন।

তিনি যখন নির্বাচনী জনসভায় ভাষণ দিচ্ছিলেন, প্রধানমন্ত্রী মোদী দেখেন ওই উপস্থিত ব্যক্তিকে। যিনি একজন বিজেপি কর্মী। কিন্তু হঠাৎই অজ্ঞান হয়ে যান ওই নেতা। এই দৃশ্য দেখে মোদী নির্বাচনী ভাষণ বন্ধ করে বলেন, “পিএমওর চিকিত্সা দল দয়া করে ওই ব্যাক্তিকে সাহায্য করুন? মনে হচ্ছে ওঁর জলের দরকা। দয়া করে তাঁকে অবিলম্বে সহায়তা করুন।”

উল্লেখ্য, সরকারী প্রোটোকল অনুযায়ী প্রধানমন্ত্রী যেখানেই যান চিকিত্সা বিশেষজ্ঞদের একটি চার সদস্যের দল তাঁর সঙ্গে ভ্রমণ করেন।দলে থাকে ব্যক্তিগত চিকিত্সক, একজন প্যারামেডিক, সার্জন এবং ক্রিটিকেল কেয়ার স্পেশালিস্ট। দলটি যেকোন ধরণের চিকিৎসা জরুরী অবস্থা পরিচালনা করতে দক্ষ।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm directs his medical team to aid elderly man after he faints

Next Story
সফল বাইপাস সার্জারি, আপাতত স্থিতিশীল রাষ্ট্রপতি, সরানো হল বিশেষ কেবিনেPresident of India, Ramnath Kovind, Corona Vaccination, Delhi AIIMS, Bypass Surgery
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com