scorecardresearch

“করোনা বহু প্রিয়জনকে কেড়ে নিয়েছে”, বলতে বলতে চোখ ভিজে এল মোদীর

কোভিডে মৃতদের শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন প্রধানমন্ত্রী।

Covid-19, Prime Minister Modi, Buddha Purnima, Vaccine
ফাইল ছবি।

শারীরিক দিক থেকে তো বটেই, মানসিক ভাবেও তিনি অনেক মজবুত। বহু ঝড়-ঝাপটা সামলেও অবিচল থাকেন তিনি। সেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চোখও ভিজে এল! শুক্রবার নিজের সংসদীয় ক্ষেত্র বারাণসীর স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকের সময় ভারাক্রান্ত হলেন মোদী। আবেগতাড়িত হয়ে পড়লেন কোভিডে মৃতদের কথা বলতে গিয়ে।

এদিন কোভিডে মৃতদের শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়ে বলেন, “এই ভাইরাস আমাদের অনেক ভালোবাসার মানুষকে কেড়ে নিয়েছে। তাঁদের শ্রদ্ধা জানাই। যাঁরা কাছের মানুষকে হারিয়েছেন, সেইসব পরিবারের প্রতি রইল সমবেদনা।” এই কথা বলতে গিয়ে থমকে যাচ্ছিলেন প্রধানমন্ত্রী। স্বভাবতই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

এদিন নিজের সংসদীয় এলাকা উত্তরপ্রদেশের বারাণসীর স্বাস্থ্যকর্মীদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। ভিডিও কনফারেন্সে কথোপথনের সময় তিনি চিকিৎসক ও ফ্রন্টলাইন ওয়ার্কারদের ধন্যবাদ জানান। তিনি স্বীকার করেন, “করোনা অতিমারীর বিরুদ্ধে লড়াই আরও দীর্ঘ হবে। কিন্তু আমাদের একটাই মন্ত্র মনে রাখতে হবে। যেখানে রোগী, সেখানেই চিকিৎসা।”

একইসঙ্গে তিনি ব্ল্যাক ফাঙ্গাস নিয়ে সবাইকে সতর্ক করেন। এটাকে নতুন চ্যালেঞ্জ হিসাবে ধরে এগিয়ে যাওয়ার কথা বলেন স্বাস্থ্যকর্মীদের। জানান, “আমাদের লক্ষ্যে অবিচল থেকে জরুরি সতর্কতা ও প্রস্তুতি অবলম্বন করতে হবে এই নয়া মহামারীর সঙ্গে লড়তে।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pm modi choked with emotions and paid his respects to the covid deceased