scorecardresearch

বড় খবর

গুজরাট সফরের দ্বিতীয় দিনে ভুজে মোদীর ‘রোড শো’ ঘিরে তুমুল উন্মাদনা

গাড়ি থেকে নেমে সাধারণ মানুষের অভিবাদন গ্রহণ করেন মোদী।

গুজরাট সফরের দ্বিতীয় দিনে ভুজে মোদীর ‘রোড শো’ ঘিরে তুমুল উন্মাদনা

গুজরাট সফরের দ্বিতীয় দিনেই ভুজে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মোদী। এখানে প্রায় তিন কিলোমিটার রাস্তা জুড়ে রোড শো করেন তিনি। প্রধানমন্ত্রীর রোডশো’ দেখতে উৎসাহী মানুষের ভিড় ছিল চোখে পড়ার মত। রাস্তার ধারে দাঁড়িয়ে জনতার ভিড় থেকে মোদীকে উদ্দেশ্য করে ‘ভারত মাতা কি জয়’ ও ‘মোদী জিন্দাবাদ’ স্লোগান দিতে থাকেন। মোদীও গাড়ি থেকে নেমে আসেন এবং মানুষের অভিবাদন গ্রহণ করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার দুদিনের সফরে গুজরাটে পৌঁছেছেন।

মোদীর রোডশো চলাকালীন, শিল্পীরা ঐতিহ্যবাহী লোকনৃত্যের সঙ্গে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। প্রধানমন্ত্রী ভুজে ‘স্মৃতিভান’-২০০১ ‘ভূমিকম্প স্মারক’ ও যাদুঘরের উদ্বোধন করেন। ২০০১ সালে গুজরাটে ভয়াবহ ভূমিকম্পে যারা নিহত হয়েছিলেন তাদের স্মরণে এই স্মৃতিসৌধটি তৈরি করা হয়েছে।  

গুজরাট সফরের প্রথম দিনেই উদ্বোধন হল অটল সেতু

গুজরাট সফরের প্রথম দিনেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার গুজরাটের আমেদাবাদের সরবমতী নদীর ওপর  বহু প্রতীক্ষিত অটল সেতু উদ্ধোবন করেছেন। ৩০০ মিটার দীর্ঘ  এই সেতুটি শুধুমাত্র পথচারীদের জন্যই নির্মিত হয়েছে

অটল বিহারী বাজপেয়ীর নামে নির্মিত সেতু

সবরমতী নদীর উপর নির্মিত এই সেতুটির নামকরণ করা হয়েছে  প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর নামে। এই ব্রিজটি শুধুমাত্র পথচারী এবং সাইকেল আরোহীদের জন্য খুলে দেওয়া হয়েছে। এই সেতু নির্মাণে ২ হাজার ৬০০ মেট্রিক টন স্টিলের পাইপ ব্যবহার করা হয়েছে।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pm modi holds roadshow in bhuj on second day of gujarat visit