scorecardresearch

বড় খবর

নয়া নজির মোদীর, করোনা-যুদ্ধে সেরার সেরা প্রধানমন্ত্রী

করোনা মোকাবিলায় নেতৃত্বের নিরিখে বিশ্বের রাষ্ট্রনেতাদের মধ্য়ে শীর্ষ স্থান অধিকার করেছেন মোদী।

pm modi, প্রধানমম্ত্রী মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
করোনা যুদ্ধে নয়া নজির গড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা মোকাবিলায় নেতৃত্বের নিরিখে বিশ্বের রাষ্ট্রনেতাদের মধ্য়ে শীর্ষ স্থান অধিকার করেছেন মোদী। বুধবার এমনই একটা সমীক্ষার রিপোর্ট টুইট করে এহেন দাবি করেছেন মোদী মন্ত্রিসভার অন্য়তম শীর্ষ মন্ত্রী নির্মলা সীতারমন।

আরও পড়ুন: Corona Lockdown Situatione Live Updates: করোনায় কাঁপছে দেশ, ফের মুখ্য়মন্ত্রীদের সঙ্গে বৈঠকের সম্ভাবনা মোদীর

আমেরিকার একটি সংস্থার সমীক্ষার ফলে দেখা গিয়েছে, করোনা-যুদ্ধে বিশ্বের জনপ্রিয় ১০ নেতার মধ্য়ে প্রথম স্থানে জায়গা করে নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ৬৮ পয়েন্ট পেয়ে তালিকার শীর্ষে রয়েছেন নমো। দ্বিতীয় স্থানে রয়েছেন মেক্সিকোর আন্দ্রেস ম্য়ানুয়েল লোপেজ ওব্রাডর। তৃতীয় স্থানে রয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। এরপর তালিকায় জায়গা করে নিয়েছেন অস্ট্রেলিয়ার স্কট মরিসন। তালিকায় ৮ নম্বরে জায়গা করে নিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এ প্রসঙ্গে এদিন টুইট করে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন লিখেছেন, করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আত্মবিশ্বাস পেয়েছে। আমেরিকার সমীক্ষার রিপোর্ট তুলে ধরে অনেক কেন্দ্রীয় মন্ত্রীই এদিন টুইট করেছেন। বিজেপি সভাপতি জে পি নাড্ডা টুইটে লিখেছেন, করোনা মোকাবিলায় গোটা দুনিয়াকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pm modi ranked top among global leaders in fight against covid 19 sitharaman cites survey