সনিয়ার জন্মদিনে শুভেচ্ছা মোদীর, সেলিব্রেশন উপলক্ষে রাজস্থানে রাহুল-প্রিয়াঙ্কা : PM Modi wishes Sonia Gandhi on birthday: 'Praying for long and healthy life' | Indian Express Bangla

সনিয়ার জন্মদিনে শুভেচ্ছা মোদীর, ‘সেলিব্রেশন’ উপলক্ষে রাজস্থানে রাহুল-প্রিয়াঙ্কা

নির্বাচনের সামগ্রিক ফলাফল নিয়ে আলোচনার সম্ভাবনা

সনিয়ার জন্মদিনে শুভেচ্ছা মোদীর, ‘সেলিব্রেশন’ উপলক্ষে রাজস্থানে রাহুল-প্রিয়াঙ্কা

জন্মদিন উদযাপনের জন্য রাজস্থানের রণথম্বোরে পৌঁছেছেন কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধী। ৭৬ পূর্ণ করে আজই ৭৭ এ পা দেবেন সনিয়া। চার দিনের সফরে ইতিমধ্যেই জয়পুরে পৌঁছেছেন তিনি। জন্মদিনের অনুষ্ঠান পালনের পর ভারত জোড়ো যাত্রায় সনিয়া গান্ধীও অংশ নিতে পারেন। তবে দলের তরফে এখনও এব্যাপারে কিছু জানানো হয়নি। সোনিয়া গান্ধীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ টুইটারে প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর জন্মদিনে শুভেচ্ছা জানান। তিনি লিখেছেন, “শ্রীমতি সোনিয়া গান্ধী জিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর দীর্ঘ ও সুস্থ জীবনের জন্য প্রার্থনা করছি।”

সাংসদদের সভায় সভাপতিত্ব করার কথা ছিল সনিয়ার। দলের কিছু সংসদ সদস্যকে একটি বার্তাও পাঠানো হয়েছিল যে তিনি বৈঠকে যোগ দিতে পারেন। তবে শেষ মুহূর্তে বাতিল হয় পরিকল্পনা। সরাসরি রাজস্থান সফরে চলে যান তিনি। প্রিয়াঙ্কা গান্ধীও পৌঁছেছেন রাজস্থানে। বৃহস্পতিবার ভারত জোড়া যাত্রার কর্মসূচি ছিল সংক্ষিপ্ত। সন্ধ্যায় যাত্রা বন্ধ করা হয়। শুক্রবার ভারত জোড়ো যাত্রার ‘বিরতি’। রাহুল গান্ধী বৃহস্পতিবারই বুন্দি থেকে রণথম্ভোরের উদ্দেশ্যে রওনা দেন।

গান্ধী পরিবার রণথম্বোর টাইগার রিজার্ভের কাছে একটি বিলাসবহুল রিসোর্ট সনিয়া গান্ধীর জন্মদিন পালন করবেন। বৃহস্পতিবার হেলিকপ্টারে করে জয়পুর থেকে সওয়াই মাধোপুর পৌঁছেছেন সোনিয়া গান্ধী। কয়েক ঘণ্টা পর রাহুল ও প্রিয়াঙ্কাও রিসোর্টে পৌঁছে যান। সূত্রের খবর সনিয়া গান্ধীর সঙ্গে, প্রিয়াঙ্কাও সম্ভবত ১০ ডিসেম্বর ভারত জোড়ো যাত্রায় অংশ নেবেন। জন্মদিন উপলক্ষে মুখ্যমন্ত্রী অশোক গেহলট এবং রাজ্য কংগ্রেসের প্রধান গোবিন্দ সিং দোতাসারা তাঁর সঙ্গে দেখা করতে পারেন বলে সম্ভাবনা রয়েছে।

হিমাচল প্রদেশ-গুজরাট বিধানসভা নির্বাচন এবং সর্দারশহর বিধানসভা উপনির্বাচনের ফলাফলের পরে গোটা গান্ধী পরিবার সনিয়ার জন্মদিন উপলক্ষে একসঙ্গে মিলিত হয়েছেন। ফলে নির্বাচনের সামগ্রিক ফলাফল নিয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। হিমাচল কংগ্রেস জয়ী হয়েছে। এমন অবস্থায় নির্বাচনী ফলাফলের পাশাপাশি দলের পরবর্তী কৌশল নিয়ে আলোচনা হতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Pm modi wishes sonia gandhi on birthday praying for long and healthy life

Next Story
‘কলেজিয়াম সিস্টেম মানা বাধ্যতামূলক’ কেন্দ্রকে কড়া বার্তা শীর্ষ আদালতের