মোদীর জন্মদিনে বারাণসীর মন্দিরে ১.২৫ কেজির স্বর্ণমুকুট দান মোদীভক্তের

"লোকসভা ভোটের আগে থেকেই আমি এই মানত করে রেখেছিলাম যে, মোদীজি যদি দ্বিতীয়বারের জন্য ক্ষমতায় ফেরত আসেন তাহলে আমি হনুমানজি কে ১.২৫ কেজির সোনার মুকুট দেব।"

By: New Delhi  Published: September 17, 2019, 3:01:08 PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৬৯তম জন্মদিনকে ‘স্মরণীয়’ করে রাখতে মঙ্গলবার বারাণসীর সঙ্কটমোচন মন্দিরে ১.২৫ কেজি ওজনের সোনার মুকুট দান করলেন ‘মোদীভক্ত’ অরবিন্দ সিং। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর , নরেন্দ্র মোদী দ্বিতীয়বার ক্ষমতায় এলে বারাণসীর সঙ্কটমোচন মন্দিরে সোনার মুকুট দান করবেন বলে আগে থেকেই মানত করে রেখেছিলেন এই মোদী ভক্ত। মনোবাঞ্ছা পূরণ হয়েছে তাই মানত রাখতে এবার মোদীর জন্মদিনকেই মুকুট দানের জন্য বেছে নিয়েছেন ‘ভক্ত’ অরবিন্দ।

আরও পড়ুন- জন্মদিনে মোদীকে শুভেচ্ছা মমতার

সংবাদসংস্থা এএনআই-কে অরবিন্দ সিং জানান, “লোকসভা ভোটের আগে থেকেই আমি এই মানত করে রেখেছিলাম যে মোদীজি যদি দ্বিতীয়বারের জন্য ক্ষমতায় ফেরত আসেন তাহলে আমি হনুমানজিকে ১.২৫ কেজির সোনার মুকুট দেব।” ওই মন্দিরের পুজারি বলেন, “মোদীজি যেভাবে দেশকে তৈরি করেছেন, গত ৭৫ বছরের কেউ তা পারেনি। সুতরাং সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে এই মুকুটটি তাঁর (নরেন্দ্র মোদী) জন্মদিনের একদিন আগে হনুমানজিকে দেওয়া হবে। এরফলে প্রধানমন্ত্রীর জীবন এবং ভারতের ভবিষ্যত উভয়েই সোনার মতো আলোকিত হবে। কাশীবাসীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জন্য এটি আমাদের উপহার।”

আরও পড়ুন- জনসংযোগে পুজোয় ৩,০০০ বইয়ের স্টল দেবে বিজেপি

প্রসঙ্গত, ১৯৫০ সালের ১৭ সেপ্টেম্বর গুজরাটের ভাদনগরে জন্মগ্রহণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদারদাস মোদী। সেই উপলক্ষে মঙ্গলবার ‘স্ট্যাচু অফ ইউনিটি’ এবং নর্মদার সর্দার সরোবর প্রকল্পে গিয়ে পুজো অনুষ্ঠানেও প্রার্থনা জানান মোদী। উল্লেখ্য, সোমবার গভীর রাতেই আহমেদাবাদে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন গুজরাতের রাজ্যপাল আচার্য দেবব্রত এবং মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ১৪ থেকে ২০ সেপ্টেম্বর অবধি ‘সেবা সপ্তাহ’ পালন করছে বিজেপি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pm modis birthday fan donates 1 25 kg gold crown to varanasi temple

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং