বড় খবর

‘মোদীর ভাইঝি’র ব্যাগ ছিনতাই!

৪০ বছর বয়সী ওই মহিলা মোদীর ভাইঝি বলে পরিচয় দিয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। যদিও এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

pm modi, প্রধানমন্ত্রী মোদী
নরেন্দ্র মোদী। ছবি: টুইটার।
তাঁর কাকা দেশের প্রধানমন্ত্রী, অথচ তিনিই কিনা ছিনতাইবাজদের শিকার হলেন! হ্যাঁ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাইঝির নাকি ব্যাগ ছিনতাই করা হয়েছে, এমনই অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল রাজধানীতে। শনিবার সকালে নয়া দিল্লির সিভিল লাইন্স এলাকায় এক মহিলার ব্যাগ ছিনতাই করে দুই বাইক আরোহী চম্পট দেয় বলে অভিযোগ। ৪০ বছর বয়সী ওই মহিলা মোদীর ভাইঝি বলে পরিচয় দিয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। যদিও এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন: মামাল্লপুরম সৈকত পরিষ্কার করলেন প্রধানমন্ত্রী মোদী, দেখুন ভিডিও

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল পৌনে ৭টা থেকে ৭টার মধ্যে অটোয় করে যাচ্ছিলেন ওই মহিলা। তখনই স্কুটারে করে ২ জন আরোহী এসে তাঁর কোলের উপর রাখা ব্যাগ ছিনতাই করে পালায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যাগে মহিলার ক্রেডিট ও ডেবিট কার্ড, ২টি মোবাইল ফোন ও কিছু নগদ টাকা ছিল।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে প্রতিবাদ চিঠি দিয়ে বহিষ্কৃত বিশ্ববিদ্যালয়ের ছয় পড়ুয়া

এ ঘটনা প্রসঙ্গে দিল্লি পুলিশ কমিশনারের পিআরও মনদীপ সিং রনধাওয়া বলেন, ‘‘ইতিমধ্যেই সিভিল লাইন্স থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনার তদন্ত চালানো হচ্ছে’’। যে এলাকায় ছিনতাই হয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

Read the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm modis nieces hand bag reportedly snatched

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com