বড় খবর

PM Modi Faces Call Drops Problem: কল ড্রপ শুধু আপনার সমস্যা নয়, প্রধানমন্ত্রীরও

Prime Minister Narendra Modi Too Faces Call Drops Issue: প্রধানমন্ত্রী বিষয়টি টেলিকম দফতরকে জানিয়ে এ সমস্যার প্রযুক্তি নির্ভর সমাধান করতে বলেছেন। সমস্ত টেলিকম অপারেটরদের গ্রাহক সন্তুষ্টির জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন তিনি।

Prime Minister Narendra Modi Faces Call Drops Problem
আজ ভোট হলে জিতে যাবেন মোদীরা

PM Modi Too Faces Call Drops Issue, Asks Telecom Regulatory to Find Solution: আপনি ভেবেছিলেন কল ড্রপ আপনার মত কেউ-না মানুষদের হয়ে থাকে? এবং ভেবে মন খারাপ করছিলেন? আর মন খারাপের দরকার নেই, এখন আপনার পাশে আছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। ভাবছেন, অনেক বিষয়ের মত উনি কলড্রপ সমস্যার সমাধানও বাৎলে দেবেন? না না, শে কারণে নয়, আসলে মোদীরও কল ড্রপ হয়েছে। টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুসারে প্রধানমন্ত্রী দিল্লি বিমানবন্দর থেকে নিজগৃহে যাওয়ার সময়ে এই কাণ্ডটি ঘটেছে।

জানা গেছে, প্রধানমন্ত্রী বিষয়টি টেলিকম দফতরকে জানিয়ে এ সমস্যার প্রযুক্তি নির্ভর সমাধান করতে বলেছেন। সমস্ত টেলিকম অপারেটরদের গ্রাহক সন্তুষ্টির জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন তিনি।

রিপোর্ট অনুসারে প্রধানমন্ত্রী সরকারি সচিবদের সঙ্গে মাসিক বৈঠকে প্রসঙ্গটি উত্থাপন করেন। বৈঠকে টেলিকম সচিব অরুণা সুন্দরাজন তাঁর দফতরে মোবাইল ফোন ব্যবহারকারীদের কল ড্রপ সহ অন্য যে সব সমস্যার কথা জমা পড়েছে, তা বিস্তারিত ভাবে জানিয়েছেন।

 প্রধানমন্ত্রী বৈঠকে বলেছেন, দিল্লি বিমানবন্দরে নামামাত্র সবাই প্রাণপণে ফোন করার চেষ্টা করতে থাকেন। এ সমস্যা যে দেশ জোড়া সে কথাও উল্লেখ করেছেন তিনি। জানা গেছে প্রধানমন্ত্রী ওই বৈঠকে টেলিকম সচিবকে কল ড্রপের দরুণ পরিষেবা প্রদানকারী সংস্থাগুলির কাছ থেকে জরিমানা বাবদ কত টাকা আদায় হয়েছে, সে নিয়েও প্রশ্ন করেছেন।
রিপোর্ট অনুসারে টেলিকম সচিব জানিয়েছেন, প্রতি তিনটি কল ড্রপের জন্য ১ টাকা করে জরিমানা আদায়ের বিষয়টি এখনও লাগু হয়নি। এবং ট্রাই যে পরিষেবার গুণগত মান নিয়ে নিয়মাবলী স্থির করেছিল, যাখানে খারাপ নেটওয়ার্কের জন্য জরিমানা দওয়ার প্রসঙ্গ ছিল, লাগু হয়নি তাও।

প্রধানমন্ত্রীর দফতর থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ‘‘প্রধানমন্ত্রী বলেছেন, টেলিকম ক্ষেত্রে সমস্যার সমাধান করতে হবে আধুনিকতম প্রযুক্তির সাহায্যে। পরিষেবা প্রদানকারী সংস্থাগুলি যাতে গ্রাহক সন্তুষ্টির ব্যাপারে বেশি নজর দেয়, তা সুনিশ্চিত করার উপরে জোর দিয়েছেন প্রধানমন্ত্রী।’’

Web Title: Pm narendra modi too faces call drops problem asks telecom regulatory to find solution

Next Story
পরকীয়ার শাস্তি; ত্রিপুরায় জুতোর মালা পরিয়ে গাছের সঙ্গে বেঁধে পেটানো হল মহিলাকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com