বড় খবর

পুলিশ যখন সান্তা ক্লজ, চার বছরের খুদের মুখে হাসি ফোটাতে যা করলেন….

ভাইরাল হওয়া ছবিগুলিতে, বাচ্চাদের মুখোশ পরার পাশাপাশি অনুষ্ঠানের সময় সামাজিক দূরত্ব বজায় রাখতে দেখা যায়।

লকডাউনের মধ্যে বেশ কয়েকটি রাজ্যের পুলিশ কর্মীদের বিভিন্ন কাজে নিজেদের নিয়োজিত করতে দেখা গিয়েছে। খাবার বিতরণ থেকে শুরু করে একাধিক ভাবে সাধারণ মানুষের কাজে এগিয়ে এসেছে তারা। সাম্প্রতিককালে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়, যেখান দেখা গিয়েছে পুলিশ একটি ছোট মেয়ের জন্মদিন পালন করছে। এর ফলে চার বছরের মেয়েটির প্রাপ্য আনন্দ ও তাঁর উল্লাস ভাইরাল সোশাল মিডিয়ায়। পাশাপাশি প্রশংসা কুড়িয়েছেন পুলিশটি।

চার বছরের জন্মদিন উপলক্ষে, পুলিশ কর্মীরা জন্মদিনের কেকের ব্যবস্থা করেছিলেন এবং গ্রামের শ্রম শিবিরে তার বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠান করেছেন। ভাইরাল হওয়া ছবিগুলিতে, বাচ্চাদের মুখোশ পরার পাশাপাশি অনুষ্ঠানের সময় সামাজিক দূরত্ব বজায় রাখতে দেখা যায়।

সোশাল মিডিয়া পুলিশটিকে সান্তা ক্লজ বলে মন্তব্য করেছেন।

Read the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Police in santa claus mode delhi cops celebrate 4 yr olds birthday amid lockdown

Next Story
ছুটি শেষে কাজে যোগদানের আগে কোয়ারেন্টিনে যেতে হবে সেনাকর্মীদেরindian army coronavirus, ভারতীয় সেনা, করোনাভাইরাস, করোনা, coronavirus indian army, indian army coronavirus, coronavirus covid-19, covid-19 coronavirus indian army, সেনা, কোয়েরান্টাইন, army quarantine, indian army 14 day quarantine
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com