scorecardresearch

বড় খবর

ফের রক্তাক্ত ভূস্বর্গ, এনকাউন্টারে নিহত জঙ্গি, মৃত্যু এক পুলিশকর্মীরও

বুধবার সন্ধেয় কুলগামে চলা এই এনকাউন্টারে তিন সেনাকর্মীর পাশাপাশি স্থানীয় দুই বাসিন্দাও জখম হয়েছেন।

J&K police constable shot dead in Pulwama in second killing in Valley in 24 hours
গত ২৪ ঘণ্টায় এই নিয়ে পরপর দুটি নৃশংস হত্যাকাণ্ড ভূস্বর্গে।

আবারও রক্তাক্ত ভূস্বর্গ। দক্ষিণ কাশ্মীরের কুলগামে জঙ্গি হানা। এনকাউন্টারে এক জঙ্গি নিহত হলেও মৃত্যু হয়েছে এক পুলিশকর্মীরও। এনকাউন্টার চলাকালীন জখম হয়েছেন আরও তিন সেনাকর্মী, আহত স্থানীয় দুই বাসিন্দাও। বুধবার সন্ধেয় কুলগামের পারিওয়ান এলাকায় এই এনকাউন্টার চলে। এখনও এলাকা ঘিরে রেখেছে সেনা।

উত্তপ্ত উপত্যকা। বুধবার সন্ধেয় কুলগামের পারিওয়ান এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর মেলে। গোপন সূত্রে পাওয়া সেই খবরের ভিত্তিতে অভিযানের ছক কষে সেনাবাহিনী। জম্মু কাশ্মীর পুলিশকে সঙ্গে নিয়ে চলে অভিযান। পারিওয়ানে পৌঁছে আগেভাগে গোটা এলাকা ঘিরে ফেলেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এলাকায় ঢোকা ও বেরনোর পথ বন্ধ করে দেওয়া হয়। তবে এলাকায় নিরাপত্তা বাহিনীর সদস্যরা পৌঁছতেই তা টের পেয়ে যায় জঙ্গিরা।

আরও পড়ুন- গতকালের চেয়ে ২৭% বাড়ল সংক্রমণ, দেশে একদিনে করোনায় কাবু ২ লক্ষ ৪৭ হাজারের বেশি

সেনা-পুলিশের যৌথ বাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। শুরু হয় এনকাউন্টার। বেশ কিছুক্ষণ ধরে চলা ওই এনকাউন্টারে এক জঙ্গি নিহত হয়েছে। তবে প্রাণ গিয়েছে এক পুলিশকর্মীরও। জম্মু কাশ্মীর পুলিশ জানিয়েছে, কুলগামের এই এনকাউন্টারে সেনার অন্তত তিন সদস্য জখম হয়েছেন। এছাড়াও আরও দুই স্থানীয় বাসিন্দাও জখম হয়েছেন।

নিহত জঙ্গির পরিচয় এখনও জানা যায়নি। এলাকায় আরও জঙ্গি লুকিয়ে থাকতে পারে বলে অনুমান। এলাকায় তল্লাশি চালাচ্ছে নিরাপত্তাবাহিনী। গোটা এাকা ঘিরে রাখা হয়েছে। এলাকা থেকে ঢোকা ও বেরোনর পথে বাড়তি নজরদারি রয়েছে সেনাবাহিনীর।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Police personnel militant killed in ongoing encounter in kulgam