বড় খবর

Baba Ka Dhaba: ভেন্টিলেশনে কান্তা প্রসাদ, অভিযোগের পর টাকা ফেরত দিয়েছিলেন YouTuber

Baba Ka Dhaba: পুলিশ জানতে পারে ইউটিউবার গৌরব ওয়াসানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরই টাকা ফেরত দেন তিনি।

baba ka dhaba, kanta prasad, youtuber gaurav wasan
'বাবা কা ধাবার' কান্তা প্রসাদ ও গৌরব ওয়াসানের মধ্যে সম্পর্ক এখনও অশান্ত। ফাইল চিত্র

‘বাবা কা ধাবা’র বিতর্ক যেন কাটছেই না। কান্তা প্রসাদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ জানতে পারে ইউটিউবার গৌরব ওয়াসানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরই টাকা ফেরত দেন তিনি। তাঁর আগে কান্তা প্রসাদকে কোনও টাকা দেননি তিনি। পুলিশের এক সূত্র জানায়, আগামী দিন গৌরবের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিলের সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার রাতে ৮১ বছর বয়সী প্রসাদ আত্মহত্যা করার চেষ্টা করার পরে তাঁকে গুরুতর অবস্থায় সফদরজং হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতালের এক মুখপাত্র জানিয়েছেন, “আমরা তাঁকে আইসিইউতে ভর্তি করেছি যেখানে চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণ করছেন। তিনি অচেতন অবস্থায় এখনও এবং ভেন্টিলেটশনে আছেন”। একজন উর্ধ্বপদস্ত পুলিশ আধিকারিক বলেছেন, “তার স্ত্রী পুলিশকে জানিয়েছিলেন যে গত কয়েকদিন ধরে তিনি হতাশাগ্রস্ত ছিলেন।”

আরও পড়ুন, ৪৮ ঘণ্টা হতে চলল, এখনও সংজ্ঞাহীন ‘বাবা কা ধাবা’র কান্তা প্রসাদ

প্রসঙ্গত, গত বছরের ৭ অক্টোবর ইউটিউবার গৌরব ওয়াসান দক্ষিণ দিল্লির মালব্য নগরে বাবা কা ধাবা নিয়ে একটি ভিডিও শ্যুট করে। এরপরই সাহায্য করতে এগিয়ে আসে সোশাল মিডিয়া। মোট সাড়ে চার লক্ষ টাকা জমা পড়ে গৌরব ওয়াসানের অ্যাকাউন্টে। কিন্তু কান্তা প্রসাদ জানান সেই অর্থ তাঁকে দেওয়া হয়নি। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানান তিনি।

যদিও গৌরব ওয়াসান জানিয়েছিলেন যে তিনি কান্তা প্রসাদকে ‘ন্যায্য’ টাকা দিয়ে দিয়েছিলেন। নভেম্বর মাসে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে কান্তা প্রসাদ বলেছিলেন যে তিনি ওয়াসানের কাছ থেকে মাত্র ২ লক্ষ টাকার চেক পেয়েছেন এবং দাবি করেছেন যে লোকেরা কেবল সেলফি তুলতে তাঁর ধাবায় আসে এবং ভিডিওটির কারণে তার বিক্রিবাট্টা কিছুই বাড়েনি।

পুলিশ তদন্ত শুরু করলে জানতে পারা গিয়েছে ওয়াসান দম্পতি চার লক্ষ টাকা পেয়েছিল, কিন্তু প্রসাদ ওয়াসনের বিরুদ্ধে এফআইআর করার পর তারা এই টাকা ফেরত দিয়েছে, তার আগে নয়।

যদিও এই মাসের শুরুর দিকে কান্তা প্রসাদ গৌরব ওয়াসনের কাছে ক্ষমা চেয়েছিলেন এবং ইউটিউবার জানান যে এখন সব ঠিক রয়েছে। যদিও কান্তা তাঁর অভিযোগ প্রত্যাহার করেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Police says after baba ka dhaba owner filed complaint youtuber gaurav wasan returned rs 4 5 lakh

Next Story
ট্রেনের কামরায় এলাহি বেডরুম! এমনও হয়? ভারতীয় রেলের নয়া উদ্যোগএবার সেলুন কোচে চড়তে পারবেন আপনিও। জনসাধারণের জন্য খুলে দেওয়া হল সেলুন কোচ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com