বড় খবর

মুসলিম ব্যবসায়ীদের গ্রামে প্রবেশের নিষেধ পোস্টার ইন্দোরে, দায়ের মামলা

ইন্দোরের ডিআইজি হরিনারায়ণচারী মিশ্র দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন যে যেই মুহুর্তে পুলিশ এটি জানতে পারে, তখনই তা সরিয়ে ফেলা হয়।

লকডাউনের মধ্যে একটি পোস্টারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মধ্যপ্রদেশে। কোনও মুসলিম ব্যবসায়ীকে গ্রামে ঢুকতে দেওয়া হবে না, এই মর্মে একটি পোস্টার দেওয়া হয়। যদিও পুলিশ জানতে পেরে রবিবারই সেই পোস্টারটি ছিঁড়ে ফেলে। এমনকি অজ্ঞাতব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়।

পোস্টারটিতে লেখা ছিল, ‘মুসলিম ব্যবসায়ীদের গ্রামে প্রবেশ নিষেধ।’ জানা গিয়েছে ইন্দোরের পেমালপুর গ্রামের বাসিন্দারাই এক পোস্টারটি লাগিয়েছেন। যদিও রবিবার সকালেই দেখা যায় এই পোস্টারটি।

ইন্দোরের ডিআইজি হরিনারায়ণচারী মিশ্র দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন যে যেই মুহুর্তে পুলিশ এটি জানতে পারে, তখনই তা সরিয়ে ফেলা হয়। তবে কে এই পোস্টারটি লাগিয়েছে তা এখনও জানা যায়নি। তাই অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছে।

রাজ্য পুলিশ এবং মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের বিরুদ্ধে তীব্র বিরোধিতা করে প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং টুইট করে বলেন, “এই জাতীয় আইন কি আমাদের আইনেশাস্তিযোগ্য অপরাধ নয়? সমাজে এ জাতীয় বিভাজন কখনই কাম্য নয় দেশের স্বার্থেও”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Poster barring entry of muslim traders in indore village surfaces case registered

Next Story
পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে ৫০০ ট্রেন চলবে, অনুমান রেলেরshramik special train, শ্রমিক স্পেশাল ট্রেন, পরিযায়ী শ্রমিক, রেল, shramik trains, shramik special trains, shramik train schedule, shramik train for migrants, train for migrants, indian railways shramik trains, শ্রমিক ট্রেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com