Pramod Muthalik on Gauri Lankesh murder: কুকুর মরলেও কেন মোদীকে প্রতিক্রিয়া জানাতে হবে?

Pramod Muthalik on Gauri Lankesh murder: নিজের বিবৃতির পক্ষ নিতে প্রমোদ মুথালিক বলেন, তিনি শুধুমাত্র বলতে চেয়েছেন প্রধানমন্ত্রী তো দেশের সমস্ত মৃত্যুর ঘটনায় কথা বলতে পারেন না।

By: Bengaluru  Published: June 19, 2018, 12:22:36 AM

সূত্র অনুযায়ী, শ্রী রাম সেনা প্রধান প্রমোদ মুথালিক এদিন কুকুরের সঙ্গে তুলনা করেন ব্যাঙ্গালুরুর সাংবাদিক গৌরী লঙ্কেশের। দলের সমর্থকদের উদ্দেশ্যে একটি ভিডিও তে তিনি এই বক্তব্য দেন। মুথালিক বলেন, ”প্রত্যেক বার কর্ণাটকে কুকুর মারা গেলে প্রধানমন্ত্রী কেন কিছু বলবেন”?

পিটিআইকে তিনি বলেন, “প্রত্যকে বলছে গৌরী লঙ্কেশ হত্যায় হিন্দু দলগুলোর যোগ রয়েছে। কিন্তু এরআগেও কংগ্রেস সরকারে থাকার সময়ে মহারাষ্ট্রে একটি ও কর্ণাটকে দুটি খুন হয়েছে।” তিনি আরও বলেন, “তখন কংগ্রেস সরকারের ব্যর্থতা নিয়ে কেউ প্রশ্ন তোলেনি…অথচ বাম বুদ্ধিজীবীরা এখন গৌরী লঙ্কেশ হত্যার ঘটনায় নরেন্দ্র মোদীর প্রতিক্রিয়া চাইছেন।”

তিনি জানতে চান, ”প্রত্যেকবার কর্ণাটকে কুকুর মারা গেলে মোদীকে প্রতিক্রিয়া দিতে হবে”? যদিও পরে নিজের বিবৃতি পক্ষ নিতে প্রমোদ মুথালিক বলেন, তিনি শুধুমাত্র বলতে চেয়েছেন প্রধানমন্ত্রী তো দেশের সমস্ত মৃত্যুর ঘটনায় কথা বলতে পারেন না।

ঘটনায় কংগ্রেসের মুখপাত্র মনীশ তিওয়ারি এক হাত নেন মুথালিককে। তিনি পাল্টা প্রশ্ন করেন প্রধানমন্ত্রী কি মুথালিকের এই বক্তব্যর বিরূদ্ধে কিছু বলবেন? তিনি টুইট করে বলেন, গৌরী লঙ্কেশকে কুকুর বলে সম্বোধন করার মতো ন্যক্কারজনক ঘটনায় কি নরেন্দ্র মোদী মুথালিককে ক্ষমা করতে পারবেন?

আরও পড়ুন, Gauri Lankesh Murder: শুটার গ্রেফতার, আগেও ধরা পড়েছিল ওয়াগমারে

শনিবার, ডানপন্থী দলের ভিজাপুর জেলা সভাপতিকে হত্যা মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করে এসআইটি। অফিসিয়াল পিটিআইকে জানান, ”রাকেশ মাথকেও আমরা সমন পাঠিয়েছি। কিন্তু তিনি এখনও আসেননি”।

গৌরী লঙ্কেশ কেসের প্রধান সন্দেহভাজন পরশুরাম ওয়াগমারের সঙ্গে যোগসূত্র থাকতে পারে এই সন্দেহে মাথকে জিজ্ঞাসাবাদ করবে তারা। পুলিশ জানিয়েছে, শ্রী রাম সেনার সঙ্গে ওয়াগমারের যোগাযোগ থাকার কথা অস্বীকার করেছেন মুথালিক।এএনআইকে এদিন মুথালিক বলেন, ”রাম সেনার ওয়াগমারের সঙ্গে কোনও যোগসূত্র নেই। আমি জানি না তিনি এসআইটিকে কী বলেছেন। অনেকেই আমার সঙ্গে ছবি তোলে, তাই বলে তারা আমাদের কর্মী নন”। প্রসঙ্গত, ২০১৭-র ৫ সেপ্টেম্বর ব্যাঙ্গালুরুতে নিজের বাড়ির বাইরে আততায়ীর গুলিতে খুন হয়েছিলেন গৌরী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pramod muthalik gauri lankesh murder modi react every time dog dies bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X